Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Accident in Navi Mumbai

পথচারীদের ধাক্কা মেরে ট্রাকের নীচে ঢুকে গেল গাড়ি, নভি মুম্বইয়ে মৃত এক, গুরুতর দুই

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় প্রমোদ সিংহ নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও এক পথচারী এবং দুই বাইকআরোহী।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২৩ ১৫:৪২
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে বাইকআরোহীকে, তার পর একের পর এক পথচারীকে ধাক্কা মেরে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাকের নীচে ঢুকে গেল একটি এসইউভি। বৃহস্পতিবার রাতে ভয়ঙ্কর এই ঘটনাটি নভি মুম্বইয়ের উলভে এলাকায়। এই ঘটনায় মৃত্যু হয়েছে এক জনের। গুরুতর জখম হয়েছেন আরও দু’জন।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় প্রমোদ সিংহ নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও এক পথচারী এবং দুই বাইকআরোহী। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, সাদা রঙের গাড়িটি অত্যন্ত দ্রুত গতিতে যাচ্ছিল। উলভে এলাকার কাছে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তার পরই বিকট একটা আওয়াজ, চিৎকার চেঁচামেচি শোনা যায়। আশপাশের লোকেরা ছুটে গিয়ে দেখেন, রাস্তায় পড়ে রয়েছেন চার পথচারী। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল এক ব্যক্তির। রক্তাক্ত অবস্থায় বাকি তিন জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।

স্থানীয়রা জানিয়েছেন, গাড়িটির গতি এতটাই বেশি ছিল যে, পথচারীদের ধাক্কা মারার পর গাড়িটি সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে দুমড়ে ঢুকে যায়। গাড়ির সামনের অংশ ট্রাকের নীচে আটকে গিয়েছিল। তবে বরাতজোরে বেঁচে গিয়েছেন গাড়ির চালক। তাঁকেও উদ্ধার করেন স্থানীয়রা। গাড়িচালকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। তাঁকে আটকও করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Navi Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE