Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Bengaluru ATM Robbery

গ্যাসকাটার নিয়ে এটিএম লুটের চেষ্টা, পুড়ে ছাই হয়ে গেল বান্ডিল বান্ডিল টাকা

অত্যাধুনিক গ্যাস কাটার মেশিন নিয়ে নেলামঙ্গলা শহরের এক এটিএমে টাকা লুট করতে গিয়েছিলেন দুই চোর। সেই যন্ত্র থেকেই এটিএমে আগুন ধরে যায়।

Cash catches fire after thieves try to open ATM in Karnataka

এই এটিএমই লুট করার চেষ্টা করা হয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ ১৭:২৩
Share: Save:

আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেল এটিএমের ভিতরে থাকা বান্ডিল বান্ডিল নোট। বেঙ্গালুরুর নেলামঙ্গলা শহরের ঘটনা। পুলিশ সূত্রে খবর, অত্যাধুনিক গ্যাসকাটার নিয়ে নেলামঙ্গলা শহরের এক এটিএমে টাকা লুট করতে গিয়েছিলেন দুই চোর। সেই যন্ত্র থেকেই এটিএমে আগুন ধরে যায়। ফলে এটিএমের ভিতরে থাকা বান্ডিল বান্ডিল ৫০০ টাকার নোটেও আগুন ধরে যায়। বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটেছে।

পুলিশ আরও জানিয়েছে, যে ব্যাঙ্কের এটিএম লুটের চেষ্টা চলছিল, তার মূল দফতর মুম্বইয়ে। এটিএম ভাঙার ভিডিয়ো সিসি ক্যামেরায় ধরা পড়লে মুম্বইয়ের অফিস থেকে ওই এটিএম যে বাড়িতে বসানো ছিল, সেই বাড়ির মালিকের সঙ্গে যোগাযোগ করা হয়। বাড়ির মালিক ঘটনাস্থলে পৌঁছলে ওই দুই চোর তাদের যন্ত্রপাতি ফেলে পালিয়ে যায়।

পুলিশ সূত্রে খবর, সিসি ক্যামেরায় দু’জনের ছবিই ধরা পড়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে বলেও পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE