Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Congress Leader Killed

গুলিতে ঝাঁঝরা হয়ে মৃত্যু ছত্তীসগঢ়ের কংগ্রেস নেতার, থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে খুন

বাড়ি থেকে বেরিয়ে সকরি বাইপাস রোড ধরে কোথাও যাচ্ছিলেন সঞ্জু। পথে তাঁর গাড়ি থামিয়ে গুলিবৃষ্টি করে দুষ্কৃতীরা। পাঁচটি গুলি লাগে কংগ্রেস নেতার। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

এই গাড়িতে চড়েই যাচ্ছিলেন কংগ্রেস নেতা সঞ্জু। চালকের আসনে ছিলেন তিনি।

এই গাড়িতে চড়েই যাচ্ছিলেন কংগ্রেস নেতা সঞ্জু। চালকের আসনে ছিলেন তিনি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বিলাসপুর শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ০৯:৫৬
Share: Save:

থানা থেকে ৫০০ মিটার দূরত্বে দিনেদুপুরে কংগ্রেস নেতার গাড়ি ঘিরে ধরে গুলিবৃষ্টি। ঘটনাস্থলেই মৃত্যু ছত্তীসগঢ়ের কংগ্রেস নেতা সঞ্জু ত্রিপাঠীর। ঘটনাটি ঘটেছে বিলাসপুর জেলায়। সঞ্জুর গায়ে পাঁচটি গুলি লাগে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

বুধবার বাড়ি থেকে বেরিয়ে সকরি বাইপাস রোড ধরে কোথাও যাচ্ছিলেন ৩৮ বছরের সঞ্জু। নিজেই গাড়ি চালাচ্ছিলেন। সকরি থানা এলাকায় একটি জায়গায় তাঁর গাড়ি থামায় কয়েক জন। তার পর মুখ ঢাকা ৪-৫ জন তাঁর গাড়ি ঘিরে ধরে গুলি চালানো শুরু করে। চালকের আসনে বসে থাকা সঞ্জুর শরীরে পর পর পাঁচটি গুলি লাগে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। মৃত্যু নিশ্চিত হয়েছে জেনে এলাকা ছেড়ে চলে যায় আততায়ীরা। তার পর ঘটনাস্থলে পৌঁছয় সকরি থানার পুলিশ। ছুটে আসেন বিলাসপুরের এসএসপি পারুল মাথুর। কিন্তু আততায়ীদের সন্ধান পাওয়া যায়নি।

পারুল বলেন, ‘‘ঘটনাস্থল থেকে গুলির সাতটি ফাঁকা কার্তুজ উদ্ধার করা হয়েছে। ফরেন্সিক বিশেষজ্ঞরাও নমুনা সংগ্রহ করে নিয়ে গিয়েছেন। বিলাসপুরে নাকাবন্দি চলছে। আশা করছি, খুব দ্রুত আততায়ীদের ধরে ফেলতে পারব।’’ জানা গিয়েছে, সঞ্জুকে খুন করে আততায়ীরা দু’দিকে পালিয়ে যায়।

জমি, বাড়ির কারবারে যুক্ত ছিলেন সঞ্জু। পাশাপাশি কংগ্রেস করতেন। জমি নিয়ে গোলমালের জেরেই এই ঘটনা বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। তিনি প্রত্যক্ষ ভাবে রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও এসএসপি পারুল দাবি করেছেন, সঞ্জু কোনও ধরনের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলে তাঁদের কাছে খবর নেই।

দিনেদুপুরে শহরের মধ্যে এ ভাবে গুলি চলায় আতঙ্ক তৈরি হয়েছে জনমানসে। কংগ্রেসের প্রাক্তন সাধারণ সম্পাদকের এমন ভাবে মৃত্যুর ঘটনায় রাজ্য সরকারকে চেপে ধরেছে বিরোধী বিজেপি। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ ভাবে ভেঙে পড়েছে বলে তাঁদের অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Leader Killed Bilaspur shooting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE