Advertisement
০২ মে ২০২৪
Accident

মোবাইল ছিনতাই রুখতে গিয়ে চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু চেন্নাইয়ের তরুণীর, ধৃত দুই ছিনতাইবাজ

ট্রেনে দরজার কাছে দাঁড়িয়ে ফোনে কারও সঙ্গে কথা বলছিলেন প্রীতি। ট্রেন ছাড়তেই দুই যুবক ঝাঁপিয়ে পড়ে তাঁর ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। বাধা দিতে গিয়ে ট্রেন থেকে পড়ে যান প্রীতি।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১০:৪০
Share: Save:

লোকাল ট্রেনের দরজার কাছে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন। ট্রেন ছাড়তেই দু’জন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তাঁর ফোনটি। বাধা দিতে গিয়ে চলন্ত ট্রেন থেকে নীচে পড়ে যান। শনিবার হাসপাতালে মৃত্যু হল ২২ বছরের সেই এস প্রীতির। গত রবিবার ঘটনাটি ঘটেছিল চেন্নাইয়ের ইন্দিরা নগর স্টেশনে। পুলিশ দুই ছিনতাইবাজকেই গ্রেফতার করেছে।

গত ২ জুলাই ইন্দিরা নগর স্টেশনে ট্রেনে উঠে দরজার পাশে দাঁড়িয়েই ফোনে কথা বলছিলেন প্রীতি। ট্রেন চলা শুরু করতেই দু’জন তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। প্রীতি বাধা দিতে গিয়ে ট্রেন থেকে নীচে প্ল্যাটফর্মে পড়ে যান। মাথায় এমন জোর চোট লাগে যে তিনি জ্ঞান হারান। সেই অবস্থায় প্রীতিকে ফেলে রেখে তাঁরই মোবাইল চুরি করে চম্পট দেয় দুই ছিনতাইবাজ।

রেল পুলিশ প্রীতিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। গত ছ’দিন ধরে মৃত্যুর সঙ্গে যুদ্ধ করে শনিবার হার মানলেন তিনি। পুলিশ প্রীতির চুরি যাওয়া মোবাইল ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে তার হদিস পায়। জানা যায়, চেন্নাইয়েরই এক মাছের দোকানের কর্মচারী জনৈক রাজু সেই ফোনটি ব্যবহার করছেন। পুলিশ রাজুকে জেরা করে জানতে পারে, দু’দিন আগেই ২ হাজার টাকার বিনিময়ে ফোনটি দুই যুবকের কাছ থেকে কিনেছেন তিনি। পুলিশ রাজুর সূত্র ধরে দুই যুবকের কাছে পৌঁছয়। জেরায় ভেঙে পড়ে কবুল করেন, সে দিন ইন্দিরা নগর স্টেশনে তাঁরাই প্রীতির ফোন চুরি করেছিলেন। প্রীতি ট্রেন থেকে পড়ে গিয়ে জ্ঞান হারানোর পর তাঁরা মোবাইল নিয়ে পালান। পুলিশ দুই যুবককেই গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Local Train Snatching arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE