Advertisement
২০ জুলাই ২০২৪
Missing Body Found in Train

হৃষীকেশে ট্রেন থেকে উদ্ধার, প্লাস্টিকের ব্যাগে মোড়ানো কাটা হাত-পা, তরুণীর মৃত্যু নিয়ে ঘনাচ্ছে রহস্য

রবিবার একই রকম ভাবে ইনদওর স্টেশনে একটি যাত্রিবাহী ট্রেন থেকে দু’টি ট্রলি ব্যাগ উদ্ধার করা হয়েছিল। ব্যাগ থেকে এক তরুণীর দেহের ছিন্নভিন্ন অংশ উদ্ধার করেছিল পুলিশ।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৪ ০৮:৫৯
Share: Save:

রবিবার ইনদওরের একটি প্যাসেঞ্জার ট্রেন থেকে উদ্ধার হয়েছিল একটি তরুণীর ছিন্নভিন্ন দেহ। কিন্তু মৃতদেহের হাত-পা ছিল না। সোমবার বিকেলে হৃষীকেশ স্টেশন থেকে উদ্ধার হয়েছে কাটা দেহের আরও কিছু অংশ। প্লাস্টিকের ব্যাগে মোড়ানো রয়েছে কাটা হাত, পা। মঙ্গলবার এমনটাই জানিয়েছে পুলিশ। এই দেহাংশ একই তরুণীর কি না তা নিয়ে তদন্তে নেমেছে তারা।

রেল সূত্রে খবর, সোমবার বিকেলে ইনদওরের লক্ষ্মীবাইনগর থেকে একটি ট্রেন হৃষীকেশ স্টেশনে পৌঁছয়। সেই ট্রেন থেকে উদ্ধার করা হয় একটি প্লাস্টিকের ব্যাগ। সন্দেহ হওয়ায় সঙ্গে সঙ্গে পুলিশকে খবর পাঠানো হয়। ব্যাগ খুলে দেখা যায়, কাটা হাত-পায়ের অংশ প্লাস্টিকে মোড়ানো রয়েছে। রবিবার একই রকম ভাবে ইনদওর স্টেশনে একটি যাত্রিবাহী ট্রেন থেকে দু’টি ট্রলি ব্যাগ উদ্ধার করা হয়েছিল।

ব্যাগ থেকে এক তরুণীর দেহের ছিন্নভিন্ন অংশ উদ্ধার করেছিল পুলিশ। কিন্তু সেই দেহের হাত এবং নীচের অংশ খুঁজে পাওয়া যায়নি। সোমবার বিকেলে দেহাংশ উদ্ধার হওয়ায় পুলিশের দাবি, এগুলি একই তরুণীর দেহ। শনাক্তকরণের জন্য ডিএনএ পরীক্ষা করতে দেওয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশের অনুমান, মৃত তরুণীটি গুজরাত অথবা মধ্যপ্রদেশের সীমানা এলাকার বাসিন্দা। গুজরাত এবং মধ্যপ্রদেশ থেকে সম্প্রতি ২০ থেকে ২৫ বছর বয়সি কোনও তরুণী নিখোঁজ হয়েছেন কি না তার খোঁজ নিতে তল্লাশি অভিযানে নেমেছে পুলিশ। এমনকি, ইনদওর এবং তার পার্শ্ববর্তী রেলস্টেশনের ৩০০টি সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণের কাজ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indore Rishikesh train police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE