Advertisement
০২ মে ২০২৪
Gangrape in Mathura

মথুরায় রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে দ্বাদশ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, চার যুবককে খুঁজছে পুলিশ

মথুরার অতিরিক্ত পুলিশ সুপার ত্রিগুণ বিসেন জানিয়েছেন, ছাত্রীর মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে। আদালতে ম্যাজিস্ট্রেটের কাছেও গোপন জবানবন্দি দিয়েছে সে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মথুরা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৬:১৩
Share: Save:

স্কুলে যাওয়ার পথে দ্বাদশ শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল উত্তরপ্রদেশের মথুরায়। এই ঘটনায় জড়িত সন্দেহে চার যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

তদন্তকারী এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ঘটনাটি বৃহস্পতিবারের। চার যুবকের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ তুলেছে ছাত্রীটি। তার অভিযোগ, বৃহস্পতিবার স্কুলে যাচ্ছিল সে। মাঝপথে এক যুবক এসে তার পথ আটকে দাঁড়ায়। তার পর তাকে জোর করে তুলে নিয়ে যান একটি ফাঁকা বাড়িতে। সেখানে আগে থেকেই আরও তিন যুবক হাজির ছিলেন। চার জনে মিলে তাকে গণধর্ষণ করে। সেখান থেকে কোনও রকমে পালিয়ে এসেছিল ছাত্রীটি। তার পর বিষয়টি বাড়িতে জানায়। পরিবারের সদস্যরা চার যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

ছাত্রীর আরও অভিযোগ, অভিযুক্তরা তাকে শাসিয়েছে। কারও কাছে এ প্রসঙ্গে মুখ খুললে বা পুলিশের কাছে গেলে খুন করা হবে। যদিও সেই শাসানি উপেক্ষা করেই পরিবারের সদস্যদের নিয়েই পুলিশের দ্বারস্থ হয় ছাত্রী। অভিযোগ পেয়ে চার যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

মথুরার অতিরিক্ত পুলিশ সুপার ত্রিগুণ বিসেন জানিয়েছেন, ছাত্রীর মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে। আদালতে ম্যাজিস্ট্রেটের কাছেও গোপন জবানবন্দি দিয়েছে সে। অভিযুক্তরা পলাতক। তাঁদের গ্রেফতারের চেষ্টা চলছে। অভিযুক্তদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Mathura
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE