Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bareilly

পঞ্চম শ্রেণির ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার, খুনের অভিযোগ আনল পরিবার

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ঠাকুমার সঙ্গে নাতির মনোমালিন্য হয়। তাকে সামান্য বকাবকিও করেছিলেন তিনি।

নদীর ধার থেকে কিশোরের দেহ উদ্ধার হয়েছে। প্রতীকী ছবি।
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৩:৪২
Share: Save:

ঠাকুমার বকুনির পরই এক কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার হল। শুক্রবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে নদীর ধারে একটি গাছ থেকে বছর বারোর ওই কিশোরের ঝুলন্ত উদ্ধার করে পুলিশ। ঘটনাটি উত্তরপ্রদেশের বরেলির দোহরা গ্রামের ঘটনা।

পুলিশ সূত্রে খবর, মৃত কিশোর পঞ্চম শ্রেণিতে পড়ত। তার বাবা-মা শ্রমিকের কাজ করেন। ফলে কাজের সূত্রে বিভিন্ন রাজ্যে যেতে হয় তাঁদের। ফলে ঠাকুমা তারাবতী তাকে দেখাশোনা করতেন। বৃহস্পতিবার রাত থেকে কিশোর নিখোঁজ হয়ে যায়। শুক্রবার সকালে তার দেহ উদ্ধার হয়।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ঠাকুমার সঙ্গে নাতির মনোমালিন্য হয়। তাকে সামান্য বকাবকিও করেছিলেন তিনি। ঠাকুমার উপর রাগ করে তার পরই বাড়ি থেকে বেরিয়ে যায় সে। রাগ কমলে নাতি আবার ফিরে আসবে এই ভেবে কিছু ক্ষণ অপেক্ষাও করেছিলেন তারাবতী। কিন্তু রাতে না ফেরায় হন্যে হয়ে খুঁজতে শুরু করেন। রাতভর খোঁজার পর, পর দিন সকালে নদীর ধারে কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

পুলিশ জানিয়েছে, কিশোরের পরিবারের দাবি, তাকে অপহরণ করে খুন করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট বলছে, আত্মঘাতী হয়েছে কিশোর। তার দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। ঠাকুমার বকার কারণেই কি কিশোর আত্মঘাতী হয়েছে, না কি এর নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bareilly Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE