Advertisement
০১ মে ২০২৪
Telengana Student Death

পার্টি থেকে ফিরে মাকে ভিডিয়ো কল, হস্টেলের ঘর থেকে তার পরেই উদ্ধার তরুণীর দেহ!

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, তরুণী আত্মহত্যা করেছেন। তবে তাঁর পরিবারের তরফে দাবি করা হয়েছে, এই মৃত্যুর নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:০৫
Share: Save:

সন্ধ্যায় পার্টিতে গিয়েছিলেন। কলেজের এক জনের বিদায়বেলার ‘ফেয়ারওয়েল পার্টি’তে আমন্ত্রিত ছিলেন তিনি। সেখান থেকে ফিরে হস্টেলের ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল তরুণীকে। কী ভাবে তাঁর মৃত্যু হল, খতিয়ে দেখছে পুলিশ।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, তরুণী আত্মহত্যা করেছেন। তবে তাঁর পরিবারের তরফে দাবি করা হয়েছে, এই মৃত্যুর নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে। কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ তুলেছেন তাঁরা।

তেলঙ্গানার সূর্যপেটের সোশ্যাল ওয়েলফেয়ার গুরুকূল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন ওই তরুণী। পুলিশ জানিয়েছে, শনিবার সন্ধ্যায় কলেজ চত্বরেই একটি পার্টিতে তিনি যোগ দিয়েছিলেন। সেখান থেকে ফিরে বাড়িতে ভিডিয়ো কল করেছিলেন। মায়ের সঙ্গে ভিডিয়ো কলে কথা হয়েছিল তাঁর।

রাত সাড়ে ৯টা নাগাদ হস্টেলের ঘর থেকে তরুণীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

তরুণীর মা পুলিশকে জানিয়েছেন, পার্টিতে কী কী হয়েছিল, সে সব খুঁটিনাটি তরুণী বর্ণনা করেছিলেন ভিডিয়ো কলে। তার পর কলেজ থেকে তাঁর কাছে ফোন যায়। বাড়িতে জানানো হয়, তরুণী অসুস্থ। তাই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরিবারের অভিযোগ, তাঁরা যে সময়ে হাসপাতালে পৌঁছন, তখন সেখানে কলেজের কেউ ছিলেন না। বাড়ির লোক পৌঁছনোর আগেই কেন কলেজের লোকজন হাসপাতাল থেকে বেরিয়ে গেলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। কী ভাবে তরুণীর মৃত্যু হল, পার্টিতেই বা কী কী হয়েছিল, খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Telengana Student Death Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE