Advertisement
০২ মে ২০২৪
Tamilnadu

নামতে দেরি, মত্ত যাত্রীকে বাস থেকে ঠেলে ফেলে দিলেন কনডাক্টর!

যাত্রীকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার পর বাস নিয়ে চলে যান কনডাক্টর। সিসিটিভি ফুটেজে ধরা পড়ে ঘটনাটি। বেশ কয়েক জন প্রত্যক্ষদর্শীও ঘটনাটির ভিডিয়ো করেন। সেই ভিডিয়োই নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে।

যাত্রীকে ঠেলে ফেলে দেওয়ার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।
সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ১৫:১৭
Share: Save:

বাস থেকে নামার চেষ্টা করছিলেন এক মত্ত। নামতে দেরি হওয়ায় তাঁকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ উঠল সরকারি বাসের এক কনডাক্টরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর তিরুভান্নামালাইয়ে। মত্ত যাত্রীকে ঠেলে ফেলে দেওয়ার সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হুলস্থুল পড়ে যায়।

স্থানীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বাস থেকে মত্ত যাত্রীকে নামতে বলেছিলেন কনডাক্টর। কিন্তু তার পরেও নামেননি তিনি। বাসটি এক জায়গায় দাঁড়াতেই ওই যাত্রী নামার চেষ্টা করেন। কিন্তু নামতে দেরি হওয়ায় কনডাক্টর তাঁকে ঠেলে ফেলে দেন বলে অভিযোগ। রাস্তার উপর আছড়ে পড়েন ওই যাত্রী।

যাত্রীকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার পর বাস নিয়ে চলে যান কনডাক্টর। সিসিটিভি ফুটেজে ধরা পড়ে ঘটনাটি। বেশ কয়েক জন প্রত্যক্ষদর্শীও ঘটনাটির ভিডিয়ো করেছেন। সেই ভিডিয়োই নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে।

ঘটনাটি নিয়ে শোরগোল পড়ে যাওয়ায় কনডাক্টর পাল্টা দাবি করেন, ওই যাত্রী বাসের মধ্যে বসেই মদ খাচ্ছিলেন। তাঁকে বার বার নিষেধ করা হয়েছিল। কিন্তু তিনি কথা শোনেননি। যাত্রীকে এর পর নেমে যেতেও বলা হয়। কিন্তু তার পরেও বাসে বসে ছিলেন তিনি। অন্যান্য যাত্রীদের খুব অসুবিধা হচ্ছিল। কিন্তু ওই যাত্রীকে ঠেলে ফেলে দেননি বলে দাবি করেছেন কনডাক্টর। রাজ্য পরিবহণ দফতরের এক কর্তা জানিয়েছেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। দোষ প্রমাণিত হলে কনডাক্টরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এমনই একটি দৃশ্য প্রকাশ্যে এসেছিল গত সেপ্টেম্বরে। ঘটনাস্থল ছিল কর্নাটকের দক্ষিণ কন্নড় জেলার পাত্তুর। এক যাত্রীকে চড়ের পর লাথি মেরে বাস থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছিল কনডাক্টরের বিরুদ্ধে। সেই ঘটনাতেও যাত্রী মত্ত ছিলেন বলে অভিযোগ উঠেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamilnadu Bus Conductor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE