Advertisement
২৭ এপ্রিল ২০২৪
maharashtra

আমাকে বাঁচান, চিরকুট ফেলে আর্জি দেড় বছর ধরে ধর্ষিতার, মহারাষ্ট্রে গ্রেফতার স্বামী

বাড়ির ভিতর থেকে মহিলা ও তাঁর ৩ মেয়েকে উদ্ধার করা হয়। মেয়েদের বয়স ৮ থেকে ১৪ বছরের মধ্যে।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ জুন ২০২১ ২০:০৪
Share: Save:

স্ত্রীকে ধর্ষণ ও ঘরের মধ্যে বন্দি করে রাখার অভিযোগে গ্রেফতার করা হল এক ব্যক্তিকে। দেড় বছর ধরে স্ত্রীর সঙ্গে নিজের ৩ মেয়েকেও ঘরে বন্দি করে রাখার অভিযোগ উঠেছে মহারাষ্ট্রের সোলাপুরের ওই ব্যক্তির বিরুদ্ধে।
পুলিশ জানিয়েছে, তাঁদের বাঁচানোর আর্জি একটি চিরকুটে লিখে কোনও রকমে বাড়ির বাইরে ফেলে দিতে পেরেছিলেন ৪১ বছর বয়সি ওই মহিলা। সেই চিরকুট পান আর একজন মহিলা। তিনি পুলিশে খবর দেন।
সোমবার রাতে সোলাপুরের পান্ধারপুর শহরের একটি এলাকায় ওই ব্যক্তির বাড়িতে হানা দেয় পুলিশ। বাড়ির ভিতর থেকে মহিলা ও তাঁর মেয়েদের উদ্ধার করা হয়। মেয়েদের বয়স ৮ থেকে ১৪ বছরের মধ্যে। মহিলার স্বামীকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, খবর পেয়ে সঙ্গে সঙ্গে হানা না দিয়ে বাড়ির উপর নজর রেখেছিল পান্ধারপুর সিটি পুলিশের ‘নির্ভয়া স্কোয়াড’। নিশ্চিত হয়েই হানা দেয় তারা। পুলিশকে মহিলা জানিয়েছেন, পুত্র সন্তানের জন্ম দিতে না পারায় তাঁকে ও তাঁর মেয়েদের ওই ঘরে আটকে রেখেছিলেন তাঁর স্বামী। দেড় বছর ধরে তাঁকে বার বার তাঁর স্বামী ধর্ষণ করেছেন এবং গর্ভপাত করতে বাধ্য করেছেন বলেও অভিযোগ করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE