Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

রেল পুলিশ থানার মধ্যে মহিলাকে লাঠিপেটা

সংবাদ সংস্থা
গ্বালিয়র ০৯ মে ২০১৯ ১৮:৪৪
মহিলাকে লাঠিপেটা করছেন পুলিশ। ছটি : ইউটিউব থেকে নেওয়া।

মহিলাকে লাঠিপেটা করছেন পুলিশ। ছটি : ইউটিউব থেকে নেওয়া।

সম্প্রতি একটি চমকে দেওয়ার মতো ভিডিয়ো সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে এক মহিলাকে থানার ভেতরেই লাঠি দিয়ে মেরে চলেছেন এক পুলিশ অফিসার। ঘটনাটি মধ্য প্রদেশের গ্বালিয়রেররেল পুলিশ স্টেশনের।

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিয়োটি প্রকাশ পেয়েছে, তাতে তিন জন মহিলাকে দেখা যাচ্ছে। প্রত্যেকের কোলে একটি করে শিশুও রয়েছে। মেঝেতে বসে রয়েছেন। এক পুলিশ অফিসার তাঁদের সঙ্গে জিজ্ঞাসাবাদের ভঙ্গিতে কথা বলছেন। তিনি ওই মহিলাদের উঠে দাঁড়াতে বলছেন। কিন্তু একটা সময়, ওই মহিলারা কাঁদতে শুরু করেন।

এরপর ওই পুলিশ অফিসার এক মহিলাকে লাঠি দিয়ে মারতে শুরু করেন। তার চুলের মুঠি ধরে টেনে দাঁড় করানোর চেষ্টা করেন। এমনকি তাঁর পিঠে একাধিক বার লাঠি দিয়ে আঘাত করেন।কোলে বাচ্চা নিয়েই ওই মহিলা নিজেকে বাঁচানোর চেষ্টা চালিয়ে যান। এরপর ওই পুলিশ অফিসার তাদের ব্যাগ থেকে ছড়িয়ে পড়া জিনিসপত্র কুড়িয়ে নিতে ইঙ্গিত করেন। জিনিসপত্র কুড়ি নিয়ে ব্যাগে ঢোকাতে শুরু করেন মহিলারা।

Advertisement

ভিডিয়োতে দেখা যায় আরও তিন পুলিশ কর্মী রেয়েছেন সেখানে। তাঁদের মধ্যে অন্তত একজনকে রীতিমতো হাসতে হাত নেড়ে কিছু বলতেও দেখা যায়।

আরও পড়ুন : মায়ের সামনেই তরুণীকে ধর্ষণ উত্তরপ্রদেশে!

আরও পড়ুন : সরকারকে দেওয়া তথ্যে অসঙ্গতি, অভিষেকের স্ত্রী রুজিরাকে নোটিস পাঠাল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক

এই ভিডিয়ো ও খবর প্রকাশ্যে আসতেই সমালোচনা শুরু হয়েছে। গ্বালিয়ররেল পুলিশের আধিকারিকদের তরফে দাবি করা হয়, ভিডিয়োটি অন্তত ২ বছরের পুরনো। তাঁরা ঘটনাটিজানতেন না।অভিযুক্ত পুলিশ অফিসার এখন ভোটের কাজে দূরে রয়েছেন। ভোট মিটলেই তাঁর কাছে বিষয়টি নিয়ে জানতে চাওয়া হবে।

আরও পড়ুন

Advertisement