Advertisement
০৯ মে ২০২৪
Woman Loses Ring in Mall

শপিং মলের শৌচাগারে পাঁচ লক্ষ টাকার হিরের আংটি হারান মহিলা, খুঁজে পেলেন কী ভাবে

পুলিশ জানিয়েছে, নয়ডার একটি শপিং মলে আংটি ফেলে যান এক মহিলা। আংটির বাজারমূল্য ৫ লক্ষ টাকা। আংটিতে ৭০টি হিরে বসানো রয়েছে।

representative photo of ring

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১১:৩৬
Share: Save:

শপিং মলের শৌচাগারে হিরেখচিত আংটি ফেলে গিয়েছিলেন এক মহিলা। রাতভর তল্লাশির পর সেই আংটি শেষে খুঁজে পেল পুলিশ। ঘটনাটি ঘটেছে নয়ডার একটি শপিং মলে। আংটির বাজারমূল্য ৫ লক্ষ টাকা। আংটিতে ৭০টি হিরে বসানো রয়েছে। সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, গত রবিবার সন্তানকে নিয়ে নয়ডার একটি শপিং মলে গিয়েছিলেন দিল্লির শাহদরার এক মহিলা। বাচ্চার ডায়াপার বদলাতে শৌচাগারে যান ওই মহিলা। ডায়াপার বদলানোর আগে আংটি খুলে তা কমোডের সিঙ্কের উপর রাখেন তিনি। পরে সেই আংটি পরতে ভুলে যান মহিলা। সেই সময়ই শৌচাগারে ছিলেন অন্য এক মহিলা। তিনি আংটিটি দেখে ওই মহিলাকে জিজ্ঞাসা করেন, সেটি তাঁর কি না। কিন্তু যাঁর আংটি, সেই মহিলা জানান, সেটি তাঁর নয়। এর পরেই শিশুকে নিয়ে শৌচাগার থেকে বেরিয়ে যান তিনি। তখন তাঁর মাথাতেই ছিল না যে, তিনি আংটি খুলে রেখেছিলেন। তার পরে দ্বিতীয় মহিলাই আংটিটি নিজের কাছে রেখে দেন।

পরে বাড়ি ফিরে আংটির মালকিন বুঝতে পারেন যে, তিনি শপিং মলে আংটি হারিয়েছেন। সঙ্গে সঙ্গে পুলিশের জরুরি পরিষেবার নম্বরে ফোন করেন। এর পরেই তদন্তে নামে পুলিশ। রবিবার হওয়ায় শপিং মলে ভিড় ছিল বেশি। যখন পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়, তখন শপিং মল বন্ধ হওয়ার সময় হয়ে যায়। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দ্বিতীয় মহিলাকে চিহ্নিত করে পুলিশ। এর পরে ওই মহিলার বাড়ি যায় পুলিশের একটি দল। তার পর সেই মহিলা গোটা ঘটনাটি পুলিশকে জানান এবং আংটিটি ফেরত দেন। সোমবার সকালের মধ্যেই আংটিটি আসল মালকিনের কাছে ফিরিয়ে দেয় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police ring
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE