Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Covid 19

Corona India: দেশে দৈনিক সংক্রমণ আরও কমে ১২ হাজার ৮৩০, গত ২৪ ঘণ্টায় ৪৪৬ জনের মৃত্যু

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান বলছে, দেশে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১ লক্ষ ৫৯ হাজার ২৭২। যা গত ২৪৭ দিনে সবচেয়ে কম।

দেশের করোনা পরিসংখ্যান।

দেশের করোনা পরিসংখ্যান। গ্রাফিক— সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২১ ১০:০৫
Share: Save:

শুক্র ও শনিবারের মতোই রবিবারও দেশের দৈনিক সংক্রমণ থাকল ১৫ হাজারের নীচে। শনিবারের তুলনায় রবিবার সংক্রমণ কমল বেশ অনেকটা। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, রবিবার আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৮৩০ জন। এই নিয়ে দেশে মোট আক্রান্ত হয়েছেন ৩ কোটি ৪২ লক্ষ ৭৩ হাজার ৩০০জন।

গত দু’দিনের তুলনায় আক্রান্তের সংখ্যা কমার পাশাপাশি রবিবার কমেছে মৃত্যুর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪৪৬ জনের। এর ফলে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে হল ৪ লক্ষ ৫৮ হাজার ১৮৬ জন।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান বলছে, গোটা দেশে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১ লক্ষ ৫৯ হাজার ২৭২। যা গত ২৪৭ দিনে সবচেয়ে কম। দেশে সুস্থতার হার ৯৮.২০ শতাংশ। গত ২৪ ঘণ্টায় গোটা দেশে মোট ১৪ হাজার ৬৬৭ জন করোনা থেকে সেরে উঠেছেন। এই নিয়ে দেশে মোট করোনা থেকে সেরে ওঠা মানুষের সংখ্যা হল ৩ কোটি ৩৬ লক্ষ ৫৫ হাজার ৮৪২।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid 19 Coronavirus covid 19 india
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE