Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Coronavirus

Daily Corona Update: গত এক মাসে সর্বোচ্চ দৈনিক সংক্রমণ দেশে, প্রতি ঘণ্টায় গড়ে ১০০ জন করোনা আক্রান্ত

এর আগে গত ১৮ এপ্রিল দৈনিক সংক্রমণের সংখ্যা দু’হাজার পেরিয়েছিল। তার পর সামান্য কমে ফের ঊর্ধ্বমুখী হয়েছে দৈনিক সংক্রমণের লেখচিত্র।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ১১:২০
Share: Save:

প্রতি ঘণ্টায় গড়ে অন্তত ১০০ জন করে করোনায় আক্রান্ত হচ্ছেন ভারতে। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া হিসেব অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে দু’হাজার ৪৫১ জন করোনা আক্রান্ত হয়েছেন। যা গত ১৮ মার্চের পর থেকে দৈনিক সংক্রমণের নিরিখে সর্বাধিক।

এর আগে গত ১৮ এপ্রিল দৈনিক সংক্রমণের সংখ্যা দু’হাজার পেরিয়েছিল। তার পর সামান্য কমে ফের ঊর্ধ্বমুখী হয়েছে দৈনিক সংক্রমণের লেখচিত্র। করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যুও হয়েছে ৫৪ জনের। তবে এর মধ্যে কেরলের কিছু অনথিভুক্ত মৃত্যু রয়েছে। মোট ৪৮ জনের মৃত্যু হয়েছে কেরলে। বাকি ৬ জনের মৃত্যু হয়েছে দিল্লি, পঞ্জাব, মহারাষ্ট্র, গুজরাত, ঝাড়খণ্ড এবং উত্তরাখণ্ডে।

দৈনিক করোনা আক্রান্তের সংখ্যার বিচারে অবশ্য এখনও শীর্ষে দিল্লিই। ২৪ ঘণ্টায় দিল্লিতে ৯৬৫ জন করোনায় আক্রান্ত হয়ছেন। দৈনিক সংক্রমণে দিল্লির থেকে অনেকটা পিছিয়ে থাকলেও দ্বিতীয় স্থানে রয়েছে হরিয়ানা। এক দিনে হরিয়ানায় করোনা আক্রান্ত হয়েছেন ৩৬৭ জন। এর পর যথাক্রমে কেরলে ৩৩২ জন, উত্তরপ্রদেশে ২০৫ জন, মহারাষ্ট্রে ১৭৯ জন এবং কর্নাটকে ১০০ জন করোনা আক্রান্ত হয়েছেন গত ২৪ ঘণ্টায়। পশ্চিমবঙ্গে গত ২৪ ঘণ্টায় ২৬ জন করোনা আক্রান্ত হয়েছে বলে কেন্দ্রীয় পরিসংখ্যানে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus Daily Covid Bulletin COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE