Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kerala

মেয়ের সম্পর্ককে ঘিরে অবসাদ, প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার খবর পেয়ে আত্মহত্যা দম্পতির

উন্নিকৃষ্ণ এবং তাঁর স্ত্রী বিন্দু তাঁদের একমাত্র কন্যাকে বার বার সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বলেছিলেন। কিন্তু তরুণী বাবা-মায়ের কথা গ্রাহ্য না করে সেই সম্পর্কে ছিলেন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৫৭
Share: Save:

স্কুলের গণ্ডি পার করে কলেজে উঠেছেন তরুণী। কিন্তু তাঁর সম্পর্ক নিয়ে বাড়িতে নিত্য অশান্তি। মেয়ে যে তরুণের সঙ্গে সম্পর্কে রয়েছেন তাঁকে পছন্দ নয় বাবা-মায়ের। এমনকি গোড়া থেকেই এই সম্পর্কে আপত্তি জানিয়েছেন তাঁরা। সেই কারণে দীর্ঘ দিন ধরে মানসিক অবসাদেও ভুগছিলেন দম্পতি।

প্রেমিকের সঙ্গে মেয়ের পালিয়ে যাওয়ার খবর পেয়ে আত্মহত্যা করেন তাঁরা। মৃতের নাম উন্নিকৃষ্ণ পিল্লাই এবং বিন্দু। ঘটনাটি দক্ষিণ কেরলের কোল্লাম জেলার পাভুম্বা গ্রামে ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, উন্নিকৃষ্ণ এবং তাঁর স্ত্রী বিন্দু তাঁদের একমাত্র কন্যাকে বার বার সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বলেছিলেন। কিন্তু তরুণী বাবা-মায়ের কথা গ্রাহ্য না করে সেই সম্পর্কে ছিলেন। শত আপত্তি সত্ত্বেও সেই সম্পর্ক এগিয়ে নিয়ে যান তরুণী।

আত্মীয়দের দাবি, তরুণীর বাবা-মা নাকি তাঁদের মেয়ের ব্যক্তিগত জীবন নিয়ে সারা ক্ষণ চিন্তা করতেন। অভিযোগ, কন্যার কারণেই ধীরে ধীরে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন তাঁরা। বাবা-মায়ের বারণ না শুনে প্রেমিকের সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়ে যান তরুণী। জানতে পেরে আত্মহত্যার চেষ্টা করেন দম্পতি।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করেন তরুণীর বাবা-মা। মৃত অবস্থায় তাঁদের উদ্ধার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kerala Couple Daughter Parents Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE