Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rampur

সিরিয়াল দেখা নিয়ে স্বামী, স্ত্রীর মধ্যে বচসা, রাগের মাথায় রাইফেল বার করে গুলি মারলেন স্বামী

প্রতিবেশীরা মহিলাকে হাসপাতালে ভর্তি করান। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের ছেলের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযু্ক্ত স্বামী শ্যামলালকে গ্রেফতার করেছে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৯ জুন ২০২৩ ১৮:২২
Share: Save:

উত্তরপ্রদেশের রামপুরে স্বামী, স্ত্রীর বিবাদে চলল গুলি। জানা গিয়েছে, মত্ত অবস্থায় বাড়িতে ঢুকে স্বামী দেখেন, স্ত্রী মগ্ন টিভি সিরিয়াল দেখায়। তাতেই রেগে গিয়ে নিজের রাইফেল বার করে স্ত্রীকে গুলি করে দেন তিনি। পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে স্ত্রী।

রামপুরের স্বার থানা এলাকা সমোদিয়া গ্রামে স্ত্রীর সঙ্গে সংসার করতেন শ্যামলাল। শুক্রবার তিনি যখন বাড়ি ফেরেন, দেখেন স্ত্রী সিরিয়াল দেখতে মগ্ন। তা দেখেই রেগে যান শ্যামলাল। দেরাজ থেকে লাইসেন্স করানো রাইফেল বার করে তিনি স্ত্রীকে গুলি করেন। গুলি লাগে স্ত্রীর ডান হাতে। গুলি মারার পর অবশ্য হুঁশ ফেরে শ্যামলালের। তিনি বাড়ি ছেড়ে চম্পট দেন।

প্রতিবেশীরা গুলিবিদ্ধ স্ত্রীকে হাসপাতালে ভর্তি করান। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। তাঁদের ছেলের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযু্ক্ত স্বামী শ্যামলালকে গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rampur Rifle TV Serial Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE