Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Smriti Irani

Smriti Irani: পানশালার মালিক স্মৃতির মেয়ে! তিন কংগ্রেস নেতাকে টুইট ডিলিটের নির্দেশ কোর্টের

স্মৃতি ইরানি ও তাঁর মেয়ের বিরুদ্ধে অভিযোগ করে লেখা টুইট ডিলিট করতে হবে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে। তিন কংগ্রেস নেতাকে নির্দেশ আদালতের।

১৮ অগস্ট আদালতে হাজিরা দিতে হবে জয়রাম রমেশ, পবন খেরা, নেট্টা ডি’সুজাকে।

১৮ অগস্ট আদালতে হাজিরা দিতে হবে জয়রাম রমেশ, পবন খেরা, নেট্টা ডি’সুজাকে। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৫:০৭
Share: Save:

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির মেয়ের দিকে আঙুল তুলে তিন কংগ্রেস নেতা যে টুইট করেছিলেন, সেগুলি ডিলিট করার নির্দেশ দিল দিল্লি হাইকোর্ট। স্মৃতি ইরানির করা মানহানি মামলার পরিপ্রেক্ষিতে তারা বলল, আগামী ২৪ ঘণ্টার মধ্যে ওই টুইটগুলি ডিলিট করতে হবে। পাশাপাশি ১৮ অগস্ট আদালতে হাজিরা দিতে হবে জয়রাম রমেশ, পবন খেরা, নেট্টা ডি’সুজাকে।

শুক্রবার হাইকোর্ট এও জানাল, তিন কংগ্রেস নেতা ২৪ ঘণ্টার মধ্যে টুইটগুলি ডিলিট করতে না পারলে সেই কাজ করবে সামাজিক নেটমাধ্যম সংস্থা।

আদালতের রায়দানের কিছু ক্ষণের মধ্যেই টুইট করেন কংগ্রেস নেতা জয়রাম রমেশ। লেখেন, ‘স্মৃতি ইরানির দায়ের করা মামলায় আমাদের সরকারি ভাবে জবাব দেওয়ার জন্য বিজ্ঞপ্তি জারি করেছে দিল্লি হাই কোর্ট। আদালতে সত্যিটা পেশ করতে আমরা মুখিয়ে রয়েছি। স্মৃতি ইরানির ছোড়া স্পিনকে চ্যালেঞ্জ করছি।’’

কংগ্রেস অভিযোগ করেছে, গোয়ায় ‘বেআইনি পানশালা’ চালান স্মৃতি ইরানির ১৮ বছরের মেয়ে। গত সপ্তাহে তিন কংগ্রেস নেতা এবং তাঁদের দলকে আইনি নোটিস পাঠিয়েছেন কেন্দ্রীয় মহিলা এবং শিশু কল্যাণ মন্ত্রী স্মৃতি ইরানি। সেখানে দাবি করেছেন, এই অভিযোগের জন্য কংগ্রেস নেতাদের নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। সেই সঙ্গে মন্তব্য ফেরাতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Smriti Irani Congress Delhi High Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE