Advertisement
০২ মে ২০২৪
Covid -19

Covid-19: আক্রান্ত ইমন ও তাঁর স্বামী নীলাঞ্জনও! সংক্রমিত খ্যাতনামীরা কে কেমন আছেন এখন

টলিউডে ক্রমশ লম্বা হচ্ছে করোনা আক্রান্তের তালিকা।

আক্রান্ত ইমন ও তাঁর স্বামী নীলাঞ্জনও

আক্রান্ত ইমন ও তাঁর স্বামী নীলাঞ্জনও

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২২ ২১:৪৭
Share: Save:

গোটা দেশেই লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। বৃহস্পতিবার রাজ্যে দৈনিক সংক্রমণ ১৫ হাজার ছাড়িয়ে গিয়েছে। বিশেষজ্ঞদের একাংশের দাবি, কোভিডের দ্বিতীয় তরঙ্গে ডেল্টার প্রভাবে যে ভাবে গোটা ভারত জুড়ে সংক্রমণ বাড়াবা়ড়ি পর্যায়ে পৌঁছেছিল, এ বারও ঠিক একই রকম ছবি দেখা যেতে পারে। এই পরিস্থিতিতে রোজই কোনও না কোনও খ্যাতনামী আক্রান্ত হচ্ছেন কোভিডে।

টলিউডে ক্রমশ লম্বা হচ্ছে করোনা আক্রান্তের তালিকা। পরমব্রত চট্টোপাধ্যায়, দেব, রুক্মিণী মৈত্র, শ্রীজাতর মতো তারকাদের শরীরে বাসা বেঁধেছে ভাইরাস। শনিবার ঋদ্ধি সেন এবং ঋতুপর্ণা সেনগুপ্তের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। শনিবার করোনা আক্রান্ত হলেন ইমন চক্রবর্তী। রবিবার বিকেলে গায়িকা নিজেই জানিয়েছেন সে কথা। বুধবার থেকে হাল্কা জ্বরে ভুগছিলেন ইমন। সঙ্গে সর্দি-কাশি, গলা ব্যথা। সাবধানতা অবলম্বনের জন্য করোনা পরীক্ষা করান তিনি। পরবর্তীতে জ্বর কমে গিয়ে প্রায় সুস্থ হয়ে ওঠেন ইমন। তবে তার পরেও তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তিনি। আক্রান্ত হয়েছেন তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষও।

করোনা আক্রান্ত হলেন বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। গুরুতর অসুস্থ অবস্থায় এখন তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তাঁর বিভিন্ন উপসর্গ রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। বেশ কয়েক দিন ধরে মৃদু জ্বর, সর্দি ছিল সুকান্তর। রবিবার তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়। হঠাৎই তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমে যায়। তার পরই হাসপাতালে ভর্তি করানো হয় সুকান্তকে।

নীচে এক নজরে দেখে নিন খ্যাতনামী আক্রান্তদের তালিকা। একই সঙ্গে জেনে নিন তাঁরা কে কোথায় আছেন এবং কেমন আছেন।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid -19 Celebrity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE