Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Viral

গভীর জলে সিংহীর সঙ্গে লড়াই কুমিরের, ‘ব্যাটল অফ দ্য টাইটানস’-এ জিতল কে?

জলের তলায় কুমিরের সঙ্গে জঙ্গলের রানির লড়াইয়ের ভিডিয়ো প্রকাশ্যে আসায় ইন্টারনেটে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

জলের তলায় লড়াই।

জলের তলায় লড়াই। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১১:১৬
Share: Save:

মনের সুখে নদীর জলে সাঁতার কাটছিল সিংহী। ধীরে ধীরে শরীরটাও জলের অনেকটা নীচে ডুবতে শুরু করেছে। আচমকা পিছন থেকে গলায় হ্যাঁচকা টান। কিছু বোঝার আগেই জলের ভিতর তলিয়ে গেল সিংহী। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো প্রকাশ্যে আসায় নেটব্যবহারকারীদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে।

ভিডিয়োতে দেখতে পাওয়া যায়, নদীর জলের মধ্যে পা ডুবিয়ে দাঁড়িয়েছিল এক সিংহী। ধীরে ধীরে ওই জলেই সাঁতার কেটে অন্য পারে যাচ্ছিল সে। কিন্তু তার অলক্ষ্যেই তাকে ধাওয়া করে এক কুমির। কিছু ক্ষণ পিছু করার পর সুযোগ বুঝে সিংহীর গলায় কামড় বসিয়ে দিল কুমিরটি। তার পর আর কী! এক টানে জলের ভিতরে নিয়ে চলে গেল জঙ্গলের রানিকে। তিন সেকেন্ড সময়ের মধ্যে খেল খতম।

সিংহীকেও যে কুমির এমন বাগে আনতে পারে তা ধারণা ছিল না অনেকেরই। এই ভিডিয়ো প্রকাশ্যে আসায় এক জনৈক ব্যক্তি একে ‘ব্যাটল অফ টাইটানস’-এর সঙ্গে তুলনা করেছেন। আরও এক নেটব্যবহারকারী অবাক হয়ে জানিয়েছেন, এমন ঘটনা ঘটতে পারে তা কখনও ভাবেননি তিনি। ইতিমধ্যে এই ভিডিয়োটি প্রায় তিন লক্ষ মানুষ দেখেও ফেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Lioness Crocodile
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE