Advertisement
১১ মে ২০২৪
maharashtra

Viral: মহারাষ্ট্রে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কুমির! ভিডিয়ো ভাইরাল

গত কয়েক দিনের প্রবল বৃষ্টিতে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে মহারাষ্ট্রের কোলাপুর, সাতারা, সাংলি, রায়গড়-সহ একাধিক জেলায়।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ০২:২২
Share: Save:

একে বন্যায় নিস্তার নেই, তার উপর নতুন আতঙ্ক ছড়াল মহারাষ্ট্রের সাংলি জেলায়। বন্যার জল নামতেই সাংলির কয়েকটি এলাকায় রাস্তায় ঘুরে বেড়াতে দেখা গেল কুমির। যা নিয়ে আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে।

কৃষ্ণা নদীর জল বেড়ে যাওয়ায় বন্যার জলে লোকালয়ে ঢুকে পড়েছে কুমির। সে রকমই কয়েকটি কুমিরকে রাস্তায় দেখা যেতেই আতঙ্ক বেড়েছে। চিপলুন এলাকাতেও কুমির দেখা গিয়েছে। ফলে বন্যা থেকে নিস্তার মিলতে না মিলতেই কুমিরের আতঙ্কে ত্রস্ত সাংলি।

গত কয়েক দিনের প্রবল বৃষ্টিতে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে মহারাষ্ট্রের কোলাপুর, সাতারা, সাংলি, রায়গড়-সহ একাধিক জেলায়। বহু গ্রাম এবং মফসসল ১৫-২০ ফুট জলের তলায় চলে গিয়েছে। ভয়াবহ পরিস্থিতি রায়গড়, সাংলি, সাতারা জেলায়। এক তলা সমান জলের তলায় চলে গিয়েছিল সাংলির বহু এলাকা। মহারাষ্ট্রের ধস এবং বন্যায় এখনও পর্যন্ত ১৪৯ জনের মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Crocodile flood maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE