Advertisement
০৫ মে ২০২৪
Head constable's hand chopped off

সিআরপিএফের হেড কনস্টেবল স্ত্রীর হাত কেটে নিলেন স্বামী! দিল্লির হোটেলে ধুন্ধুমার

দিল্লি পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, সিআরপিএফের হেড কনস্টেবল স্ত্রীর বিভাগীয় কোনও পরীক্ষার জন্য দম্পতি দিল্লি এসেছিলেন। কিন্তু পরীক্ষা দেওয়া আর হল না তাঁর।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ২২:৩৫
Share: Save:

স্বামী, স্ত্রী উঠেছিলেন দিল্লির আদর্শ নগরের একটি হোটেলে। সেই হোটেলেই ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা। অভিযোগ, কব্জি থেকে স্ত্রীর হাত কেটে নিয়ে পালিয়ে গেলেন স্বামী। ঘটনাচক্রে, স্ত্রী কেন্দ্রীয় আধাসামরিক বাহিনীর হেড কনস্টেবল পদে কর্মরত। পুলিশ অভিযুক্তের সন্ধানে তল্লাশি শুরু করেছে।

আদতে উত্তরপ্রদেশের কানপুরের বাসিন্দা দম্পতি শুক্রবার দুপুর ৩টে নাগাদ আদর্শ নগরের একটি হোটেলে ওঠেন। ঘরে ঢোকার পরেই স্বামী, স্ত্রীর মধ্যে কোনও কারণে ঝগড়া শুরু হয়। পুলিশ সূত্রে খবর, তার পরেই স্বামী কোনও পানীয় খেতে দেন স্ত্রীকে। কিছু ক্ষণের মধ্যেই চেতনা হারান স্ত্রী। তার পরেই স্বামী স্ত্রীর কব্জি থেকে হাত কেটে নেন। সেই অবস্থায় স্ত্রীকে ফেলে রেখে পালিয়ে যান তিনি। তার পর থেকে স্বামীকে আর ধারেকাছে দেখতে পাননি হোটেলকর্মীরা। জ্ঞান ফেরার পর স্ত্রী হোটেলের কর্মীদের ডাকেন। তাঁকে তড়িঘড়ি নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় দিল্লির বাবু জগজীবন রাম মেমোরিয়াল হাসপাতালে ভর্তি তিনি।

দিল্লি পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, সিআরপিএফের হেড কনস্টেবল স্ত্রীর বিভাগীয় কোনও পরীক্ষার জন্য দম্পতি দিল্লি এসেছিলেন। পুলিশ মনে করছে, মহিলা সুস্থ হলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। কিন্তু বর্তমানে তাঁরা শারীরিক অবস্থা মোটেই ভাল নয়। তাই জিজ্ঞাসাবাদও করতে পারেনি পুলিশ। তাঁর সুস্থ হওয়ার অপেক্ষা করা হচ্ছে। অন্য দিকে, অভিযুক্ত স্বামীর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। কানপুরে পুলিশের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত অধরা অভিযুক্ত স্বামী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE