Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
crpf

CRPF: বচসার জের! সুকমায় সতীর্থের গুলিতে এক বাঙালি-সহ নিহত চার সিআরপিএফ জওয়ান, আহত তিন

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, সুকমা জেলার মারাইগুড়া গ্রামে সিআরপিএফের শিবিরে জওয়ানদের মধ্যে ঝামেলা শুরু হলে গুলিচালনার ঘটনা ঘটে।

আহতদের রাইপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহতদের রাইপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ০৯:১৭
Share: Save:

বচসা চলাকালীন সতীর্থর গুলিতে নিহত হলেন চার সিআরপিএফ জওয়ান। সোমবার ছত্তীসগঢ়ের সুকমায় সিআরপিএফ শিবিরে এই ঘটনায় গুরুতর আহত তিন জন। সংবাদ সংস্থা সূত্রে খবর, নিহতদের মধ্যে এক জন বাঙালি রয়েছেন। আহত জওয়ানদের ছত্তীসগঢ়ের রাইপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পাশাপাশি, অভিযুক্ত জওয়ানকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, সুকমা জেলার মারাইগুড়া গ্রামে সিআরপিএফের ৫০ ব্যাটালিয়ানের শিবিরে জওয়ানদের মধ্যে ঝামেলা শুরু হলে গুলিচালনার ঘটনা ঘটে। ঝামেলার মাঝেই সতীর্থদের দিকে এলোপাথাড়ি গুলি চালান অভিযুক্ত জওয়ান। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন চার জন। সেই সঙ্গে গুলির আঘাতে গুরুতর জখম হন আরও তিন জন জওয়ান। আহতদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক।

এই ঘটনায় এখনও পর্যন্ত সিআরপিএফ আধিকারিকদের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে পুলিশ জানিয়েছে, কী কারণে অভিযুক্ত সতীর্থদের লক্ষ্য করে গুলি চালালেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE