Advertisement
১১ মে ২০২৪
mumbai

D Company: দাউদ খুন করবে তোকে! ৩৫ বছরের লেখিকাকে ‘ধর্ষণের’ পর হুমকি মুম্বইয়ের ব্যবসায়ীর

পুলিশ সূত্রে খবর, ওই ব্যবসায়ী দু’কোটি টাকা ঋণ নিয়েছিলেন মহিলার কাছ থেকে। টাকা দেওয়ার নাম করে তাঁকে হোটেলে ডেকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১৫:০৪
Share: Save:

মুম্বইয়ের একটি পাঁচ তারা হোটেলে ৩৫ বছরের এক লেখিকাকে ধর্ষণের অভিযোগ উঠল এক ৭৫ বছর বয়সি এক ব্যবসায়ীর বিরুদ্ধে। ধর্ষণের ঘটনা পাঁচ কান করলে মাফিয়া ডন দাউদ ইব্রাহিম তাঁকে খুন করবেন বলেও মহিলাকে হুমকি দেওয়া হয়। পুলিশ অভিযুক্ত ব্যবসায়ীর খোঁজে তল্লাশি শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা জানিয়েছেন, ৭৫ বছরের ওই ব্যবসায়ী তাঁর কাছ থেকে দু’কোটি টাকা ঋণ নিয়েছিলেন। কিন্তু প্রতিশ্রুত সময় পেরিয়ে গেলেও সেই টাকা ফেরানোর নাম করছিলেন না। সম্প্রতি টাকা দেওয়ার নাম করে ওই ব্যবসায়ী জুহু এলাকার একটি বিলাসবহুল হোটেলে ডেকে আনেন লেখিকাকে। তার পর তাঁকে ধর্ষণ করেন। নির্যাতিতার আরও অভিযোগ, তাঁকে খুনের হুমকিও দেন ব্যবসায়ী। বলেন, ঘটনার কথা পুলিশে জানালে দাউদ ইব্রাহিম তাঁকে খুন করবেন। পুলিশের কাছে ওই মহিলা আরও জানিয়েছেন, কিছু দিন আগেই দাউদের ‘ডি কোম্পানি’র নাম করে তাঁর কাছে ফোন আসে এবং ব্যবসায়ীর নাম পুলিশে না জানানোর হুমকি দেওয়া হয়।

নির্যাতিতা মহিলা মুম্বই পুলিশের আম্বোলি থানায় অভিযোগ দায়ের করলেও ঘটনার গুরুত্ব বুঝে তা এমআইডিসি থানায় স্থানান্তরিত করা হয়েছে। মহিলার অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত ব্যবসায়ীকে খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE