Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bihar

Dacoity: বিহারে বিচারকের বাড়িতে তিন লক্ষাধিক টাকা ডাকাতি, মারধর স্ত্রী-মেয়েকেও

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকাল ১০টা নাগাদ তিন জনের একটি ডাকাত দল বিচারকের বাড়িতে আসে। বিচারক মহেন্দ্র পাণ্ডে তখন আদালতে ছিলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ০৯:৪৩
Share: Save:

জেলা দায়রা আদালতের বিচারকের বাড়িতে ঢুকে নগদ এবং গয়না মিলিয়ে তিন লক্ষাধিক টাকার জিনিস লুট করল এক দল ডাকাত। শুধু তাই-ই নয়, বিচারকের স্ত্রী এবং মেয়েকে মারধরও করে ডাকাতরা। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বিহারের সাসারামে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকাল ১০টা নাগাদ তিন জনের একটি ডাকাত দল বিচারকের বাড়িতে আসে। বিচারক মহেন্দ্র পাণ্ডে তখন আদালতে ছিলেন। ডাকাতরা বিচারকের স্ত্রী গুঞ্জা কুমারীকে জানায়, বিচারকের সঙ্গে বৈঠক রয়েছে তাই তাঁর সঙ্গে দেখা করতে এসেছে তারা। গুঞ্জা তখন জানান, বিচারক বাড়িতে নেই।

এর পরই ডাকাতরা গুঞ্জার কাছে জল খেতে চায়। তিনি জল আনতে গেলে ডাকাতরা ঘরের ভিতরে ঢুকে পড়ে। তার পরই আগ্নেয়াস্ত্র বার করে বিচারকের স্ত্রীকে শাসায়। প্রথমে তাঁর গয়না ছিনিয়ে নেয়। তার পর আলমারির চাবি নিয়ে সেখান থেকে গয়না এবং নগদ টাকা লুট করে।

ডাকাতরা যখন লুটপাট চালাচ্ছিল, তখন গুঞ্জা এবং তাঁর ছোট মেয়ে বাধা দেওয়ার চেষ্টা করে। অভিযোগ, তখন তাঁদের মারধর করে ডাকাতরা। এর পর বিচারকের বাড়ি থেকে চম্পট দেয়। পুলিশ জানিয়েছে, দ্রুত ওই ডাকাতদের ধরা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar judge dacoity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE