Advertisement
১৮ এপ্রিল ২০২৪
corona

Covid update: ২৪ ঘণ্টায় মৃত ৩৩, কোভিডে দৈনিক আক্রান্তের সংখ্যা দু’হাজারের উপরেই

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে দৈনিক সংক্রমিতের সংখ্যা সামান্য কমলেও কেরলে মৃতের সংখ্যা সর্বোচ্চ।

কোভিডে আক্রান্ত হয়ে দেশে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ লক্ষ ২৪ হাজার ৫৭২।

কোভিডে আক্রান্ত হয়ে দেশে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ লক্ষ ২৪ হাজার ৫৭২। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২২ ১৩:০১
Share: Save:

টানা চার দিন ভারতে কোভিডে সংক্রমিতের সংখ্যা রয়েছে দু’হাজারের উপরেই। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্তের সংখ্যা সামান্য কমে হল ২,৬৮৫। শুক্রবার এই সংখ্যা ছিল ২,৭১০।

কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৩৩। এর মধ্যে কেরলেই মৃত্যু সর্বোচ্চ। কেরলে ৩২ জন ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ছাড়া রাজস্থানে মৃত এক। পরিসংখ্যান অনুযায়ী, কোভিডে আক্রান্ত হয়ে দেশে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ লক্ষ ২৪ হাজার ৫৭২। বর্তমানে দেশ জুড়ে ১৯৩ কোটি ১৩ লক্ষ ৪১ হাজার ৯১৮ টিকাকরণ হয়েছে।কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ২,১৫৮ জন কোভিডের প্রকোপ থেকে সুস্থ হয়ে উঠেছেন। এখনও পর্যন্ত দেশ জুড়ে সুস্থ হয়ে উঠেছেন ৪ কোটি ২৬ লক্ষ ৯ হাজার ৩৩৫ জন।

দেশ জুড়ে দৈনিক সংক্রমণের শীর্ষে এখনও কেরল। গত ২৪ ঘণ্টায় কেরলে আক্রান্ত ৭২৩ জন। এর পরে মহারাষ্ট্র (৫৩৬), দিল্লি (৪৪৫), ও হরিয়ানা (২৩৬)। দাদরা ও নগর হবেলী এবং দমন ও দিউ, ত্রিপুরা এবং লক্ষদ্বীপে এখনও পর্যন্ত কোভিডে আক্রান্ত রোগীর সংখ্যা শূন্য।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

corona COVID-19 Daily Covid Bulletin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE