Advertisement
১৭ মে ২০২৪
corona

Covid update: ২৪ ঘণ্টায় কমেছে দৈনিক আক্রান্তের সংখ্যা, মৃতের সংখ্যাও সামান্য কম

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কোভিড বুলেটিন অনুযায়ী, দেশ জুড়ে দৈনিক সংক্রমিতের সংখ্যা সামান্য কমল। ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত ২,৩৩৮ জন।

২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা কমে ১৯।

২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা কমে ১৯। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২২ ১৩:৪০
Share: Save:

পর পর সাত দিন ভারতে কোভিডে সংক্রমিতের সংখ্যা রয়েছে দু’হাজারের উপরেই। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্তের সংখ্যা সামান্য কমে হল ২,৩৩৮। সোমবার এই সংখ্যা ছিল ২,৭০৬। কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১৯। এর মধ্যে কেরলেই মৃতের সংখ্যা সর্বোচ্চ। ১৭ জন ব্যক্তির মৃত্যু হয়েছে কেরলে। এ ছাড়া দিল্লি ও রাজস্থানে মৃতের সংখ্যা এক। সোমবার কোভিডে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ছিল ২৫। পরিসংখ্যান অনুযায়ী, কোভিডে আক্রান্ত হয়ে দেশ জুড়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ লক্ষ ২৪ হাজার ৬৩০।

দেশের মধ্যে কেরলেই দৈনিক সংক্রমিতের স‌ংখ্যা সবচেয়ে বেশি। গত ২৪ ঘণ্টায় কেরলে আক্রান্ত ৮১৫ জন। এর পরে মহারাষ্ট্র (৪৩১), দিল্লি (২১২), ও হরিয়ানা (১৭৪)। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ২,১৩৪ জন কোভিডের প্রকোপ থেকে সুস্থ হয়ে উঠেছেন। এখনও পর্যন্ত দেশ জুড়ে সুস্থ হয়ে উঠেছেন ৪ কোটি ২৬ লক্ষ ১৫ হাজার ৫৭৪ জন। দাদরা ও নগর হবেলী এবং দমন ও দিউ, ত্রিপুরা, সিকিম ও লক্ষদ্বীপে কোভিডে আক্রান্ত রোগীর সংখ্যা শূন্য। সারা ভারতে এখনও পর্যন্ত ১৯৩ কোটি ৪৫ লক্ষ ১৯ হাজার ৮০৫ টিকাকরণ হয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

corona COVID-19 Daily Covid Bulletin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE