Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rajasthan Death

মাথায় পাইপ নিয়ে নাচতে নাচতে মঞ্চেই তড়িদাহত তরুণী, মৃত্যু!

মাথায় পাইপ নিয়ে খোলা মঞ্চে উঠেছিলেন তরুণী। নাচতে নাচতে পাইপটি আচমকা উপরের বিদ্যুৎবাহী তারের সংস্পর্শে আসে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তরুণীর।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৫:৪৩
Share: Save:

মাথায় ধাতব পাইপ নিয়ে মঞ্চে নাচতে উঠেছিলেন তরুণী। সেই নাচই কাল হল তাঁর। মঞ্চে নাচতে নাচতে বিদ্যুৎস্পৃষ্ট হলেন তিনি।

রাজস্থানের সিকার এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, তরুণী পেশায় নৃত্যশিল্পী ছিলেন। একটি অনুষ্ঠান উপলক্ষে এলাকায় মঞ্চ বাঁধা হয়েছিল। সেখানেই অন্যদের সঙ্গে তিনিও নাচছিলেন। হাতে ধাতব পাইপ নিয়ে নাচ চলছিল। পাইপের উপরে ছিল পতাকা। নানা রকম কৌশল দেখাচ্ছিলেন ওই তরুণী। সেই সময়েই ঘটে বিপত্তি।

পুলিশ জানিয়েছে, মঞ্চের উপরে একটি তড়িতবাহী তার ছিল। ১১ কিলোভোল্টের বিদ্যুৎ তার মধ্যে দিয়ে প্রবাহিত হচ্ছিল। অসাবধানতায় তরুণীর মাথার পাইপ ওই তারে গিয়ে লাগে। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মঞ্চের উপরেই পড়ে যান তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় সিকার থানার পুলিশ। তারা তরুণীর দেহ উদ্ধার করে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে নিকটবর্তী হাসপাতালে। নৃত্যশিল্পীর এই আচমকা মৃত্যুতে শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়।

ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা গিয়েছে, খোলা আকাশের নীচে বিস্তীর্ণ এলাকা জুড়ে মঞ্চ প্রস্তুত করা হয়েছিল। তার চারপাশে গোল হয়ে বসেছিলেন দর্শকেরা। রাজস্থানের স্থানীয় সাজে কয়েক জন শিল্পী মঞ্চে উঠেছিলেন। নাচের অনুষ্ঠান চলাকালীন এক তরুণীর হাতে লম্বা পাইপ ছিল। বাকিরা খালি হাতে ঘুরছিলেন। আচমকা সেই পাইপ উপরের বিদ্যুৎবাহী তারের সংস্পর্শে আসে। তৎক্ষণাৎ ছিটকে মাটিতে লুটিয়ে পড়েন তরুণী। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Rajasthan Crime Death News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE