Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Helicopter Crash

Brigadier Lakhwinder Singh Lidder: বিজেপি সরকার এবং যোগীর বিরুদ্ধে পুরনো টুইট প্রকাশ্যে, লিড্ডারের কন্যাকে গেরুয়া-আক্রমণ

নীলগিরি কপ্টার দুর্ঘটনায় মৃতদের মধ্যে চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়তের সঙ্গে ছিলেন আশনার বাবা ব্রিগেডিয়ার লখবিন্দর সিংহ লিড্ডারও।

ব্রিগেডিয়ার এলএস লিড্ডারের কফিনে শেষ চুম্বন স্ত্রী গীতিকার। পাশে মেয়ে আশনা। শুক্রবার দিল্লিতে।

ব্রিগেডিয়ার এলএস লিড্ডারের কফিনে শেষ চুম্বন স্ত্রী গীতিকার। পাশে মেয়ে আশনা। শুক্রবার দিল্লিতে। পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ০৬:৩৭
Share: Save:

তখনও শেয হয়নি বাবার শেষকৃত্য পর্ব। তার আগেই ব্রিগেডিয়ার লখবিন্দর সিংহ লিড্ডারের কিশোরী কন্যা আশনাকে নেট-দুনিয়ায় দলবেঁধে আক্রমণের অভিযোগ উঠল গেরুয়া-বাহিনীর বিরুদ্ধে।

আশনার ‘দোষ’, বিজেপি সরকার এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে তার পুরনো সমালোচনামূলক টুইট। এর পরেই টুইটারে আশনার অ্যাকাউন্ট খুঁজে পাওয়া যায়নি। বিরোধীদের অভিযোগ, বিজেপির আইটি সেলের আক্রমণেই অ্যাকাউন্ট বন্ধ করতে বাধ্য হয়েছে সপ্তদশী আশনা।

নীলগিরি কপ্টার দুর্ঘটনায় মৃতদের মধ্যে চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়তের সঙ্গে ছিলেন আশনার বাবা ব্রিগেডিয়ার লখবিন্দর সিংহ লিড্ডারও। শুক্রবার দুপুরে বাবার শেষকৃত্যের আগে সপ্তদশী তরুণীর কোমল মুখের আড়ালে দৃপ্ত মনোভাব সকলের মন ছুঁয়ে গিয়েছিল। আশনার নাম প্রচারিত হওয়ার পর থেকেই তার পুরনো টুইট খুঁজে আক্রমণ করা শুরু হয়। আশনালিড্ডার নামের হ্যান্ডল থেকে করা কিছু টুইটের স্ক্রিনশট ছড়িয়ে দেওয়া হয়। ওই টুইটে

লখিমপুর খেরির পথে আটক প্রিয়ঙ্কা গাঁধী বঢরার গেস্ট হাউসের ঘর ঝাঁট দেওয়াকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কটাক্ষ করায় যোগীকে ‘নখদন্তহীন বাঘের ডাক’ বলে আক্রমণ করা হয়েছিল। এর পরেই গেরুয়া শিবিরের আইটি সেলের তরফে তাকে দল বেঁধে আক্রমণ করা হয় বলে অভিযোগ বিরোধীদের।

কংগ্রেসের সোশ্যাল মিডিয়া কো-অর্ডিনেটর গৌরব পান্ধির টুইট, ‘‘বাবার চিতা জ্বলছে, সেই অবস্থায় সাহসী আশনাকে যোগী-বিজেপি বিরোধিতার জন্য এমন নিগ্রহ
করেছে মোদী ভক্তরা, যে সে টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে। এটাই আরএসএস-এর ভুয়ো জাতীয়তাবাদ।’’ শিবসেনা সাংসদ প্রিয়ঙ্কা চতুর্বেদী এবং কংগ্রেসের সাংসদ কার্তি চিদম্বরমও আশনার পাশে দাঁড়িয়ে বিজেপিকে আক্রমণ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE