Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Gangrape

মূক ও বধির তরুণীকে গণধর্ষণ! ছাগল চরাতে গিয়ে লালসার শিকার দলিত কন্যা

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা নাগাদ তরুণী ছাগল চরাতে বেরিয়েছিলেন। সেখানে গাড়ি করে আসেন ৪ থেকে ৫ জন যুবক। তরুণীকে মাঠ থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

মূক ও বধির তরুণীকে গণধর্ষণের অভিযোগ।

মূক ও বধির তরুণীকে গণধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বারমের, রাজস্থান শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৭:৪৭
Share: Save:

মূক ও বধির তরুণীকে গণধর্ষণের অভিযোগ তথাকথিত উচ্চবর্ণের কয়েক জন যুবকের বিরুদ্ধে। নির্যাতিতা তরুণী দলিত সম্প্রদায়ের। তিনি বৃহস্পতিবার সন্ধ্যাবেলা মাঠে ছাগল চরাতে গিয়েছিলেন বলে খবর। সেখানেই অভিযুক্তদের লালসার শিকার হয়েছেন তিনি।

ঘটনাটি রাজস্থানের বারমের জেলার ধোরিমান্না গ্রামের। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা নাগাদ তরুণী ছাগল চরাতে বেরিয়েছিলেন। সেখানে গাড়ি করে আসেন ৪ থেকে ৫ জন যুবক। তরুণীকে মাঠ থেকে ফাঁকা জায়গায় তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। তার পর তাঁর উপরে সকলে মিলে চড়াও হন। তরুণীকে গণধর্ষণ করা হয়।

পুলিশ জানতে পেরেছে, কিছু ক্ষণের মধ্যে গ্রামবাসীরা ঘটনাস্থলে পৌঁছে যান। তাঁদের আসতে দেখে তরুণীকে ফেলে পালিয়ে যান অভিযুক্তরা। তরুণীকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্থানীয় হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

ধোরিমান্নার এক পুলিশ আধিকারিক সুখরাম বিষ্ণোই বলেছেন, ‘‘নির্যাতিতা তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর চিকিৎসা চলছে। অভিযুক্তদের খোঁজে পুলিশের একটি দল গঠন করা হয়েছে। ইতিমধ্যে তারা তল্লাশিও শুরু করেছে।’’ তবে যে হেতু তরুণী এখনও চিকিৎসাধীন এবং তিনি কথা বলতে বা শুনতে পান না, তাই কিছুটা সমস্যায় পড়তে হচ্ছে তদন্তকারীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Rajasthan Deaf and Mute Dalit Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE