Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Uttrakhand

রুদ্রপ্রয়াগে জাতীয় সড়কের উপর ধসে পড়ল পাহাড়ের একাংশ, বন্ধ হল যান চলাচল, ভাইরাল ভিডিয়ো

রাস্তায় ধ্বংসস্তূপ সরাতে বেশ বিলম্ব হওয়ায় উভয় দিকেই যান চলাচল বেশ কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়। ঘটনাটি আকস্মিক ভাবে ঘটলেও স্থানীয় জেলা প্রশাসনের তরফে জানা গিয়েছে, হতাহতের কোনও খবর নেই।

ভিডিয়ো থেকে প্রাপ্ত ছবি।

ভিডিয়ো থেকে প্রাপ্ত ছবি।

সংবাদ সংস্থা
রুদ্রপ্রয়াগ শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৬:৪২
Share: Save:

উত্তরাখণ্ডের রুদ্রুপ্রয়াগ জেলায় ১০৯ নম্বর জাতীয় সড়কের উপর ধসে পড়ল পাহাড়ের একাংশ। যার জেরে স্তব্ধ হয়ে গেল যান চলাচল। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার। রুদ্রপ্রয়াগের তারাসালি গ্রামের কাছে জাতীয় সড়ক লাগোয়া একটি পাহাড়ের বড় একটা অংশ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে জাতীয় সড়কের উপরে। কোনও এক প্রত্যক্ষদর্শীর ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনার দৃশ্য। ইতিমধ্যেই সেই ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

রাস্তায় ধ্বংসস্তূপ সরাতে বেশ বিলম্ব হওয়ায় উভয় দিকেই যান চলাচল বেশ কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়। ঘটনাটি আকস্মিক ভাবে ঘটলেও স্থানীয় জেলা প্রশাসনের তরফে জানা গিয়েছে, হতাহতের কোনও খবর নেই। এমন কিছু যে হতে চলেছে, স্থানীয়রা সেই বিষয়ে সতর্ক করেছিলেন যানচালকদের।

তবে রুদ্রপ্রয়াগের জেলাশাসক ময়ূর দীক্ষিত সংবাদ সংস্থা এএনআই-কে জানিয়েছেন, কিছু সময়ের জন্য জাতীয় সড়কের নির্দিষ্ট ওই অংশ বন্ধ রাখা হলেও সড়কটি পুনরায় খুলে দেওয়া হয়েছে। গাড়ি চলাচলও পুনরায় শুরু হয়েছে। এই ঘটনার জেরে কেদারনাথ যাওয়ার পথে তীর্থযাত্রীদের রুদ্রপ্রয়াগ, তিলওয়াড়া, অগস্ত্যমুনি এবং গুপ্তকাশীর কাছে আটকে দেওয়া হয়। কেদারনাথ থেকে ফেরা তীর্থযাত্রীদের শোনপ্রয়াগ এবং সীতাপুরের নিরাপদ স্থানে রাখা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.