Advertisement
০১ মে ২০২৪
Attempt To Murder

রোগী সেজে ডাক্তারখানায় ঢুকে চিকিৎসকের গলায় ছুরির কোপ যুবকের! দিল্লির ঘটনায় চাঞ্চল্য

সঞ্জয় ভাটিয়া নামে এক চিকিৎসক বাড়ির নীচতলায় ক্লিনিকে বসে রোগী দেখছিলেন। আচমকা তাঁর চেম্বার থেকে ভেসে আসে চিৎকার। অভিযোগ, এক ব্যক্তি চিকিৎসকের চেম্বারে ঢুকে তাঁকে এলোপাথাড়ি আঘাত করেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১৭:৩৫
Share: Save:

ডাক্তারখানায় বসে রোগী দেখছিলেন চিকিৎসক। এক এক করে রোগী আসছিলেন। আচমকা চিকিৎসকের চেম্বার থেকে ভেসে এল আর্তনাদ। রক্তাক্ত অবস্থায় চিকিৎসককে উদ্ধার করে তড়িঘড়ি ভর্তি করানো হয়েছে হাসপাতালে। দিল্লির টেগোর গার্ডেন এক্সটেনশন এলাকার ঘটনা। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি শনিবার রাতের। সঞ্জয় ভাটিয়া নামে এক চিকিৎসক বাড়ির নীচতলায় ক্লিনিকে বসে রোগী দেখছিলেন। আচমকা তাঁর চেম্বার থেকে ভেসে আসে চিৎকার। অভিযোগ, রোগী সেজে এক ব্যক্তি চিকিৎসকের চেম্বারে ঢুকে তাঁকে এলোপাথাড়ি আঘাত করেন। ছুরি দিয়ে ওই চিকিৎসকের মুখ-সহ শরীরের একাধিক অংশে আঘাত করা হয়। বেশ কিছু ক্ষণ পর উদ্ধার করা হয় ওই চিকিৎসককে। তিনি এখন একটি হাসপাতালে চিকিৎসাধীন। জখম চিকিৎসকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

প্রাথমিক তদন্তে ডাকাতি বা চুরির চেষ্টার কোনও প্রমাণ মেলেনি। ডাক্তারখানা থেকে কোনও জিনিস খোয়াও যায়নি বলে জানিয়েছে পুলিশ। ওই চিকিৎসককে হত্যার উদ্দেশ্য নিয়েই এই হামলা হয় বলে দাবি করেছে তাঁর পরিবার। দিল্লি পূর্বের ডেপুটি পুলিশ কমিশনার বিচিত্র বীর বলেন, ‘‘আমরা এই ঘটনায় একটি খুনের চেষ্টার মামলা রুজু করেছি। মনে করা হচ্ছে, ব্যক্তিগত শত্রুতা থেকেই এই ঘটনা ঘটেছে। তবে যত ক্ষণ না জখম ওই চিকিৎসকের বয়ান না পাওয়া যাচ্ছে, তত ক্ষণ বেশ কিছু বিষয়ে অস্বচ্ছতা থাকছে। অভিযুক্তের খোঁজে তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Attempt To Murder Delhi News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE