Advertisement
০৮ মে ২০২৪
Toothpaste Theft

টুথপেস্ট চুরি করে দিল্লি থেকে পালিয়েছিল চোর, অন্য রাজ্য থেকে ধরে আনল পুলিশ!

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম উদল কুমার ওরফে সন্তোষ। গত ২২ নভেম্বর তাঁর বিরুদ্ধে টুথপেস্ট চুরির অভিযোগ ওঠে।

চোরের বাড়ি থেকে টুথপেস্ট উদ্ধার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

চোরের বাড়ি থেকে টুথপেস্ট উদ্ধার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৮:৩২
Share: Save:

দিল্লি থেকে টুথপেস্ট চুরি করে উত্তরপ্রদেশের বরাইচে নিজের গ্রামে পালিয়েছিলেন এক যুবক। প্রায় সাড়ে ৫০০ কিলোমিটার পাড়ি দিয়ে পুলিশ সেখান থেকে তাঁকে ধরে আনল।

পুলিশ সূত্রে খবর, দিল্লির একটি গুদাম থেকে টুথপেস্ট ভর্তি ২১৫টি বাক্স নিয়ে নিজের গ্রামে পালিয়ে গিয়েছিলেন। অভিযোগ জমা পড়তেই তদন্তে নামে পুলিশ। গোপন সূত্রে পুলিশ খবর পায়, অভিযুক্ত নিজের গ্রামের বাড়িতে চুরির জিনিস মজুত করেছেন। তার পরেই উত্তরপ্রদেশ পুলিশের সঙ্গে যোগাযোগ করে তারা।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম উদল কুমার ওরফে সন্তোষ। গত ২২ নভেম্বর তাঁর বিরুদ্ধে টুথপেস্ট চুরির অভিযোগ ওঠে। দিল্লির লাহোরী গেটা থানায় অভিযোগ দায়ের করেন গুদাম মালিক কুঁয়ার পাল সিংহ। তাঁর অভিযোগ ছিল, গুদাম থেকে দুশোরও বেশি টুথপেস্টের বাক্স চুরি হয়ে গিয়েছে। যার বাজারদর ১১ লক্ষ টাকা।

অভিযোগ পেয়েই পুলিশ হানা দেয় সন্তোষের বাড়িতে। পুলিশ সূত্রে খবর, সন্তোষের বাড়ি থেকে টুথপেস্ট ভর্তি বাক্স উদ্ধার হয়েছে। বাক্সগুলিকে প্লাস্টিক দিয়ে এমন ভাবে ঢাকে দেওয়া ছিল যে বোঝায় উপায়ই ছিল না। টুথপেস্টের বাক্স উদ্ধার তো হয়েইছে। আচমকা পুলিশ অভিযানে ধরা পড়েছে চোরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Toothpaste Theft Delhi Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE