Advertisement
০২ মে ২০২৪
Delhi Crime

বিরিয়ানি কিনে দিতে নারাজ, ১৭ বছরের কিশোরকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করে আনন্দে নাচ অন্য কিশোরের

পুলিশ সূত্রে খবর, মৃত কিশোরের বয়স ১৭ বছর। দিল্লির জফরবাদের বাসিন্দা সে। তার মা পরিচারিকার কাজ করেন।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ০৯:৪৭
Share: Save:

বাবা-মা দু’জনেই দিনমজুর। পরিবারের আর্থিক পরিস্থিতি সচ্ছল নয় তেমন। তার উপর আবার স্কুল থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে। ১৬ বছরের সেই কিশোর মদ্যপান করে অচেনা আর এক কিশোরের কাছে বিরিয়ানি খাওয়ার জন্য টাকা চেয়েছিল। বিরিয়ানি কিনে দিতে রাজি না হওয়ায় রাগের বশে অচেনা কিশোরকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগে গ্রেফতার হয়েছে সে। মঙ্গলবার রাতে নয়াদিল্লির জনতা মজদুর কলোনি এলাকায় ঘটনাটি ঘটেছে। বুধবার সকালে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে খবর, মৃত কিশোরের বয়স ১৭ বছর। দিল্লির জফরবাদের বাসিন্দা সে। তার মা পরিচারিকার কাজ করেন। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাতে ওই কিশোরের সঙ্গে জনতা মজদুর কলোনি এলাকায় দেখা হয়েছিল অভিযুক্তের। বিরিয়ানি খাবে বলে অচেনা কিশোরের কাছে ৩৫০ টাকা চেয়েছিল অভিযুক্ত কিশোর। কিন্তু টাকা না দেওয়ায় অচেনা কিশোরের উপর চড়াও হয়েছিল সে। জোর করে টাকা নেওয়ারও চেষ্টা করেছিল। পুলিশের দাবি, সেই সময় মদ্যপ অবস্থায় ছিল অভিযুক্ত।

রাগের বশে অচেনা কিশোরের গলা টিপে তাকে অচেতন করে দেয় অভিযুক্ত। সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ জানিয়েছে অচেনা কিশোরের চুল ধরে টানতে টানতে সরু গলিতে প্রবেশ করেছিল অভিযুক্ত। তার পর ছুরি দিয়ে বার বার অচেতন অবস্থায় থাকা কিশোরকে মারতে থাকে। পুলিশের দাবি, অচেনা কিশোরের মুখে, গলায় এবং নাকে ছুরি দিয়ে একাধিক বার কুপিয়েছিল সে। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে ছুরি দিয়ে কোপানোর পর নাকি নাচতে শুরু করে ওই কিশোর। ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়েরা আহত কিশোরকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তদন্তে নেমে সম্পূর্ণ ঘটনাটি আরও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

new delhi Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE