Advertisement
০২ মে ২০২৪
Car Accident

রাস্তায় জ্বলে উঠল চলন্ত গাড়ি, জীবন্ত পুড়ে মৃত্যু চালকের! নয়ডায় মর্মান্তিক ঘটনা

গাড়িটি ‘ইউ-টার্ন’ নেওয়ার সময় ঘটে দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, চালক গাড়ি ঘোরানোর সময় ডিভাইডারে ধাক্কা মারেন। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় গাড়িটিতে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৭:১৯
Share: Save:

গাড়ি ঘোরাতে গিয়ে অঘটন। ডিভাইডারে ধাক্কা মেরে দাউ দাউ করে জ্বলে উঠল চলন্ত গাড়ি। তার মধ্যেই জীবন্ত পুড়ে মৃত্যু হল চালকের। সোমবার মর্মন্তিক এই ঘটনাটি ঘটেছে নয়ডার সেক্টর ৫৯ মেট্রো স্টেশনে।

সোমবার সকালে একটি দামি গাড়ি নয়ডার সেক্টর ৫৯ মেট্রো স্টেশন এলাকা দিয়ে যাচ্ছিল। গাড়িটি ‘ইউ-টার্ন’ নেওয়ার সময় ঘটে দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, চালক গাড়ি ঘোরানোর সময় ডিভাইডারে ধাক্কা মারেন। সেই সংঘর্ষে গাড়িটিতে আগুন জ্বলে যায়। কয়েক মুহূর্তের মধ্যে পুরো গাড়িটি আগুনের গ্রাসে চলে যায়। পথচলতি মানুষরা চমকে ওঠেন। খবর যায় পুলিশের কাছে।

কিছু ক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পুলিশ আসে। উদ্ধার করা হয় গাড়িচালককে। কিন্তু তত ক্ষণে তিনি আর বেঁচে নেই। পুলিশ জানিয়েছে দুর্ঘটনাগ্রস্ত ওই গাড়িটিতে চালক ছাড়া আর কেউ ছিলেন না। কী ভাবে আগুন লাগল, তার তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি, দেহ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। এখনও পর্যন্ত পুড়ে যাওয়া ওই দেহটি শনাক্ত করা সম্ভব হয়নি।

এই দুর্ঘটনার ফলে রাস্তায় অনেক ক্ষণ যানজট তৈরি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্বাভাবিক হয়েছে যান চলাচল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Noida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE