Advertisement
২৬ জুন ২০২৪
Madhya Pradesh

নেশামুক্তি কেন্দ্র থেকে ফিরে বাবাকে ব্যাট দিয়ে মেরে খুন করার অভিযোগ, পলাতক তরুণ

স্বামীকে বাঁচানোর জন্য এগিয়ে যান শকুন্তলা। পুলিশের দাবি, ব্যাট দিয়ে মেরে মায়ের মাথাও ফাটিয়ে দেন সুধাংশু।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১১:৩২
Share: Save:

পুত্র মাদকাসক্ত। নেশা ছাড়ানোর জন্য পুত্রকে নেশামুক্তি কেন্দ্রে পাঠিয়েছিলেন বাবা-মা। কিন্তু নেশামুক্তি কেন্দ্র থেকে বাড়ি ফেরার পর বেসবল খেলার ব্যাট দিয়ে বাবাকে মেরে খুন করেন তরুণ। ঘটনাটি বৃহস্পতিবার মধ্যপ্রদেশের মোরেনা জেলার দত্তপাড়া এলাকায় ঘটেছে। অভিযুক্ত তরুণের নাম সুধাংশু কদম। বয়স ৩২ বছর। মৃতের নাম রবি কদম (৬৫)।

পুলিশ জানিয়েছে, রবিকে খুন করার পর বাড়ি থেকে পালিয়ে যান সুধাংশু। তাঁকে খুঁজে বার করতে অভিযানে নেমেছে মধ্যপ্রদেশ পুলিশ। ৩২ বছরের সুধাংশুর মাদকের নেশা ছাড়ানোর জন্য তাঁর বাবা রবি এবং তাঁর মা শকুন্তলা তাঁকে একটি নেশামুক্তি কেন্দ্রে পাঠিয়েছিলেন। সেখানে কিছু দিন চিকিৎসা চলার পর আবার বাড়ি ফিরে আসেন সুধাংশু। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রবির সঙ্গে অশান্তি হচ্ছিল সুধাংশুর।

রাগের বশে বেসবল খেলার ব্যাট দিয়ে বাবার মাথা ফাটিয়ে খুন করেন তিনি। স্বামীকে বাঁচানোর জন্য এগিয়ে যান শকুন্তলা। পুলিশের দাবি, ব্যাট দিয়ে মেরে মায়ের মাথাও ফাটিয়ে দেন সুধাংশু। গুরুতর আহত অবস্থায় শকুন্তলাকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। এখনও তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ জানিয়েছে, ঘটনার পর বাড়ি থেকে পালিয়ে গিয়েছেন সুধাংশু। পলাতক অভিযুক্তকে খোঁজার জন্য অভিযান শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh police bat Baseball
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE