Advertisement
১১ মে ২০২৪
buffalo

Buffalo: পোষা মোষই ধরিয়ে দিল অবৈধ মদের ব্যবসা, গুজরাতে গ্রেফতার ৩ কৃষক

পুলিশ জানিয়েছে, কৃষকরা হঠাৎ দেখেন মোষগুলোর মুখ থেকে ফেনা বেরোচ্ছে এবং অদ্ভুত আচরণ করছে। সঙ্গে সঙ্গে তাঁরা এক পশু চিকিৎসককে ডেকে আনেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ১৯:৫৫
Share: Save:

অবৈধ মদের কারবার করছিলেন গুজরাতের তিন কৃষক। তাঁদেরই পোষা মোষের কারণে ধরা পড়ে গেল সেই ব্যবসা। শেষ পর্যন্ত শ্রীঘরে ঠাঁই হল ওই তিন জনের।

ঘটনাটি ঠিক কী?

পুলিশ জানিয়েছে, কৃষকরা হঠাৎ দেখেন তাঁদের মোষগুলোর মুখ থেকে ফেনা বেরোচ্ছে এবং অদ্ভুত আচরণ করছে। সঙ্গে সঙ্গে তাঁরা এক পশু চিকিৎসককে ডেকে আনেন। চিকিৎসকের সন্দেহ হয় কোনও বিষক্রিয়ার কারণে হয়তো এমনটা হয়েছে।

মোষগুলোকে যেখানে খাবার দেওয়া হতো সেখানে ঘুরে দেখেন চিকিৎসক। পোষ্যগুলির জন্য রাখা জলের পাত্রের সামনে আসতেই কটু একটা গন্ধ নাকে ঠেকে চিকিৎসকের। তখনই তিনি দেখেন ওই পাত্রের মধ্যে বেশ কিছু মদের বোতল লুকনো আছে। তার মধ্যে কয়েকটা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। বিষয়টি তখন চিকিৎসকের কাছে জলের মতো পরিষ্কার হয়ে যায়। তিনি বুঝতে পারেন মদের বোতল ভেঙে জলে মিশে গিয়েছিল। তা পান করতেই মোষগুলো অদ্ভুত আচরণ করতে শুরু করে।

চিকিৎসক সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন। পুলিশ ওই কৃষকদের বাড়িতে তল্লাশি চালিয়ে একশোটি মদের বোতল উদ্ধার করে। যার মূল্য প্রায় ৩২ হাজার টাকা। এর পরই ওই তিন জনকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat buffalo illicit liquor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE