Advertisement
২১ জুলাই ২০২৪
Car Dragged Police

ট্র্যাফিক পুলিশকে ধাক্কা মেরে টেনে নিয়ে গেলেন মত্ত চালক, স্থানীয়দের তৎপরতায় গ্রেফতার

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় বল্লভগড় বাসস্টপের কাছে তল্লাশি চলছিল। সেই সময় একটি গাড়ি থামিয়ে চালকের কাছে কাগজ দেখতে চান ট্র্যাফিক সাব-ইনস্পেক্টর (এসআই)।

ট্র্যাফিক পুলিশকে টেনে নিয়ে যাওয়ার সেই দৃশ্য।

ট্র্যাফিক পুলিশকে টেনে নিয়ে যাওয়ার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১৭:৫৭
Share: Save:

গাড়ির কাগজপত্র চাইতেই এক ট্র্যাফিক পুলিশকর্মীকে ধাক্কা মেরে কয়েক মিটার টেনে নিয়ে গেলেন চালক। তার পর গাড়িটি ফুটপাথের উপর উঠে পড়ে। তত ক্ষণে ওই পুলিশকর্মীর সহকর্মীরা এসে চালককে ধরে ফেলেন। তার পর তাঁকে গাড়ি থেকে নামিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ঘটনাটি ঘটেছে হরিয়ানার ফরিদাবাবাদে।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় বল্লভগড় বাসস্টপের কাছে তল্লাশি চলছিল। সেই সময় একটি গাড়ি থামিয়ে চালকের কাছে কাগজ দেখতে চান ট্র্যাফিক সাব-ইনস্পেক্টর (এসআই)। তখন আচমকাই গাড়ির গতি বাড়িয়ে দেন চালক। ট্র্যাফিক পুলিশের এসআই গাড়ির দরজা ধরে ফেলেন। তাঁকে হিঁচড়াতে হিঁচড়াতে নিয়ে যান চালক। তার পর নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথের উপর তুলে দেন গাড়িটিকে। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

পুলিশ জানিয়েছে, চালক মত্ত অবস্থায় ছিলেন। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, এসআই ওই রাস্তায় গাড়িগুলির কাগজপত্র পরীক্ষা করছিলেন। তখন একটি সাদা রঙের এসইউভিকে আটকান এসআই এবং তাঁর সহকর্মীরা। এসআই যখন চালকের কাছে কাগজ দেখতে চান, তাঁর সঙ্গে তর্ক জুড়ে দেন চালক। তার পরই আচমকা এসআইকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা করেন। এসআই গাড়ির দরজা ধরে ফেলেন। ওই অবস্থাতেই তাঁকে টেনে নিয়ে যান চালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Haryana Traffic Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE