Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

মদ্যপানের পর বচসা, অসমে বন্ধুর মাথা কেটে ব্যাগে ভরে থানায় হাজির যুবক!

পুলিশ জানিয়েছে, মদ্যপান করার সময় একটি বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় দু’জনের। তখন রাগের বশে সৌরার গলায় ধারালো অস্ত্রের কোপ মারেন লোহিত।

Man allegedly murdered friend

মদ্যপানের সময় বন্ধুকে খুন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪৭
Share: Save:

মত্ত অবস্থায় বন্ধুর গলা কেটে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে অসমের যোরহাটে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম লোহিত গগৈ। পেশায় গাড়িচালক। বন্ধু রাতুল সৌরা ওরফে ফাই (২১)-কে খুন করার অভিযোগ উঠেছে লোহিতের বিরুদ্ধে। যোরহাট থেকে ১৫ কিলোমিটার দূরে লাহদোইগড়ে লোহিতের বাড়িতে বসে মদ্যপান করছিলেন দুই বন্ধু। তখনই এই ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, মদ্যপান করার সময় একটি বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় দু’জনের। তখন রাগের বশে সৌরার গলায় ধারালো অস্ত্রের কোপ মারেন লোহিত। মাথাটি ধড় থেকে আলাদা হয়ে যায়। তার পর সেই মাথা স্কুলের একটি ব্যাগে ভরে সাইকেল চালিয়ে বাড়ি থেকে ২ কিলোমিটার দূরে থানায় হাজির হন লোহিত।

এই ঘটনাটি যখন ঘটে তখন লোহিতের বাড়িতে কেউ ছিলেন না। লোহিত যখন সৌরার কাটা মাথা ব্যাগে ভরে থানায় যাচ্ছিলেন তখন রাস্তায় দেখা হয় তাঁর মা এবং বোনের সঙ্গে। সৌরার হাতে ধরা ব্যাগটি থেকে চুঁইয়ে পড়া রক্ত দেখে সন্দেহ হয় তাঁদের। লোহিত ব্যাগটি নিয়ে চলে যাওয়ার চেষ্টা করতেই ধরে ফেলেন তাঁর মা এবং বোন। ব্যাগের ভিতরে সৌরার কাটা মাথা দেখে আঁতকে ওঠেন তাঁরা। এর পরই স্থানীয়দের সহযোগিতায় পুলিশে খবর দেন লোহিতের মা। যদিও তার আগেই সৌরার কাটা মাথা নিয়ে থানায় হাজির হয়েছিলেন লোহিত।

এর পরই লোহিতকে গ্রেফতার করে পুলিশ। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, লোহিত মাদকাসক্ত। তবে সোমবার কী নিয়ে বচসা হয়েছিল তা জানার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder guwahati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE