Advertisement
১৪ জুন ২০২৪
Bhopal

বিবাহ বহির্ভূত সম্পর্ক! সন্দেহে স্ত্রী-র হাত-পা কাটলেন স্বামী

মত্ত স্বামী কুড়ুল নিয়ে স্ত্রী-র মাথা কাটতে যাচ্ছিল বলেও অভিযোগ। পুলিশ ওই ব্যাক্তিকে গ্রেফতার করেছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদসংস্থা
ভোপাল শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ১৪:৫৯
Share: Save:

স্ত্রী-র হাত-পা কুড়ুল দিয়ে কেটে ‘শাস্তি’ দিল মত্ত স্বামী। কর্মসূত্রে বাড়ির বাইরে থাকেন স্ত্রী। সে কারণে তিনি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন বলে সন্দেহ হয়েছিল স্বামীর। সেই সন্দেহের ভিত্তিতেই ছুটিতে বাড়িতে আসা স্ত্রীকে কুড়ুল দিয়ে কোপাল স্বামী।

মধ্যপ্রদেশের ভোপালের এই ঘটনাটি মঙ্গলবার রাতের। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মহিলার তীব্র আর্তনাদ শুনেই ঘটনাস্থলে পৌঁছন তাঁরা। তবে ততক্ষণে দুর্ঘটনা ঘটে গিয়েছে। ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন ওই মহিলা। তাঁর ডান হাত এবং ডান পা শরীর থেকে আলাদা হয়ে পড়েছিল পাশেই। মত্ত স্বামী কুড়ুল নিয়ে স্ত্রী-র মাথা কাটতে যাচ্ছিল বলেও অভিযোগ। কোনওমতে তাকে আটকে পুলিশকে খবর দেন প্রতিবেশীরাই। পুলিশ ওই ব্যাক্তিকে গ্রেফতার করেছে। গুরুতর জখম মহিলাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর শারীরিক অবস্থা বেশ সঙ্কটজনক। তাঁর হাত এবং পা জোড়া যাবে কি না, সে ব্যাপারেও নিশ্চিত করে কিছু জানাতে পারেননি চিকিৎসকরা।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম প্রীতম সিংহ সিসৌদিয়া। তাঁর বয়স ৩২। একমাত্র সন্তানকে নিয়ে ভোপালের নিশাতপুর থানার অধীনে হোসঙ্গাবাদের পারশ কলোনিতে থাকতেন তিনি। স্ত্রী সঙ্গীতা কর্মসূত্রে থাকতেন ইনদওরে। একটি কারখানার তত্ত্বাবধায়কের পদে কাজ করতেন তিনি। বাড়ি ফিরতেন সাপ্তাহিক ছুটিতে। মঙ্গলবার তেমনই ছুটিতে বাড়ি এসেছিলেন সঙ্গীতা। নিশাতপুর থানার কর্তা মহিন্দর সিংহ চৌহান জানিয়েছেন, রাত সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটে। মত্ত অবস্থায় বাড়ি ফেরেন প্রীতম। ওই অবস্থাতেই স্ত্রী-র ডান হাত এবং ডান পা কুড়ুলের কোপে কেটে ফেলেন তিনি।

সঙ্গীতার চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। এসে পৌঁছয় পুলিশও। প্রীতমকে গ্রেফতার করে পুলিশ। সঙ্গীতার পরিবার শিশুটির অধিকার চেয়ে মামলা করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhopal Crime against Women Illicit Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE