Advertisement
২৩ এপ্রিল ২০২৪
BJP

Gujarat: ‘হর ঘর তিরঙ্গা’ মিছিলে গরুর ধাক্কা, হাঁটুতে চিড় প্রাক্তন উপমুখ্যমন্ত্রীর

দলীয় কর্মীদের সঙ্গে মিছিলে বেরিয়েছিলেন গুজরাতের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী। তেড়ে আসে গরু। পড়ে গিয়ে পায়ে চোট নিতিন পটেলের।

মাঝে জাতীয় পতাকা হাতে নিতিন পটেল।

মাঝে জাতীয় পতাকা হাতে নিতিন পটেল।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ২১:৫৯
Share: Save:

বিজেপি কর্মীদের সঙ্গে মিছিলে বেরিয়েছিলেন গুজরাতের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী নিতিন পটেল। সেই মিছিলে ছুটে আসে একটি গরু। সেই সময়ে পড়ে গিয়ে বাম হাঁটুতে চিড় ধরে নিতিনের।

নিজের বিধানসভা কেন্দ্র মেহসানার কাড়িতে ‘হর ঘর তিরঙ্গা যাত্রা’ মিছিল করছিলেন নিতিন। চোট পাওয়ার পর তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে বিজেপি বিধায়ককে।

রাজ্য স্বাস্থ্য দফতরের এক আধিকারিক বলেন, ‘‘বাজার এলাকার মধ্যে দিয়ে মিছিল যাচ্ছিল। তখনই ভিড়ের মধ্যে দৌড়তে শুরু করে গরুটি। পড়ে গিয়ে বাঁ হাঁটুতে চোট পেয়েছেন নিতিন। কাড়ির ভাগ্যোদয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে। বিশ্রামের প্রয়োজন তাঁর।’’

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর নিতিন বলেন, ‘‘মিছিল করছিলাম। গরুটিকে ছুটে আসতে দেখে লোকজন দৌড়চ্ছিল। আমি পড়ে যাই। আমার উপর পড়ে যায় কয়েক জন। পুলিশ এবং দলীয় কর্মীরা ছুটে এসে আমাকে উদ্ধার করে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Gujarat independence day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE