Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

নাতির উদ্যোগে বিয়ের ৫৮ বছর পর ওয়েডিং ফোটোশুট কেরলের বৃদ্ধ দম্পতির

সম্প্রতি নাতির উদ্যোগে সেজে গুজে ওয়েডিং ফোটোশুট করেছেন তাঁরা। সেই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৯ অক্টোবর ২০২০ ১০:৫০
Save
Something isn't right! Please refresh.
কেরলের প্রবীণ দম্পতির ফোটোশুট। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

কেরলের প্রবীণ দম্পতির ফোটোশুট। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

Popup Close

ওয়েডিং ফোটোশুট করানো বর্তমান সমাজে একটা রীতি হয়ে গিয়েছে। বিয়ের আগে থেকে শুরু করে বিয়ের পর। জীবনের বিশেষ মুহূর্তগুলো সকলেই ক্যামেরাবন্দি করে স্মরণীয় করতে চান অনেকেই। কিন্তু আজ থেকে বেশ কয়েক বছর আগেও ফোটোশুটের চল এতটা ছিল না।

কেরলের ইদুক্কির জেলার এক প্রবীণ দম্পতি। ৫৮ বছর আগে বিয়ে হয়েছিল তাঁদের। কিন্তু তাঁদের বিয়ের কোনও ছবি ছিল না। সম্প্রতি নাতির উদ্যোগে সেজে গুজে ওয়েডিং ফোটোশুট করেছেন তাঁরা। সেই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

৮৫ বছরের কুঞ্জট্টি ও ৮০ বছরের চিন্নাম্মা থাকেন ইদুক্কি জেলাতে। তাঁদের নাতি ওয়েডিং ফোটোশুটের কাজ করেন। এত লোকের বিয়ের মুহূর্তকে স্মরণীয় করে রাখেন তিনি। কিন্তু তাঁর দাদু-ঠাকুমার বিয়েরই কোনও ছবি নেই। এ কথা জানার পর আর দেরি করেননি। নিজের দাদু-ঠাকুমার বিয়ের ছবি তোলার কথা ভেবেছেন। সেই মতোই বর কনে সাজিয়েছেন ৮০ বছর বয়সী দাদু-ঠাকুমাকে। সেই সাজেই তুলেছেন ছবি।

Advertisement

58 വർഷത്തെ കാത്തിരുപ്പിനുള്ളിൽ നടന്ന അപ്പച്ചന്റെയും അമ്മച്ചിയുടെയും ഫോട്ടോ ഷൂട്ടിന്റെ പിന്നാമ്പുറ കാഴ്ചകൾ . .in frame appacha ammachy . @photographey_athreya @_athreyaweddingstories_ . . .Tnks @___insane_half___ @parvathy_subash @achuzsujith . . #wedding#savethedatecards#savethedates#christian#photography#grandfather#grandmother#trending#varietymedia_#photographersofindia#photography_ishttam#mallureposts#clik#tag#beauty_of_pathanamthitta#photographers_of_india#official_photographers_hub#ajuvarghese . . __________________________________________ . . #smart_vibe_media#keralasnapss#keralamlive#malluviral#trending#keralaviews#viralvideos#bestoftheday##nte_keralam#freshtrolls#teamshutterlust#24onlive#kerala.jpg @24onlive @anusree_luv @ajuvarghese @ahaana_krishna

A post shared by photographer_athreya (@photography_athreya) on

সেই সব ছবিতে কুঞ্জট্টি ও চিন্নাম্মাকে দেখা যাচ্ছে বর-কনের সাজে। তাঁদের হাতে ফুলের তোড়া ও পরণে বিয়ের পোশাক। বৃদ্ধ বয়সে পুরনোদিনের স্মৃতি দাদা-ঠাকুমাকে ফিরিয়ে দেওয়ার জন্য কুঞ্জট্টি ও চিন্মাম্মার নাতির প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকরা।


(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement