Advertisement
০৩ মে ২০২৪
Elephant

শোভাযাত্রার সময় আচমকাই বিদ্যুৎস্পৃষ্ট, সওয়ারিদের রাস্তায় ফেলে পালাল হাতি, ভিডিয়ো প্রকাশ্যে

হাতির দৌড় দেখে আতঙ্কিত হয়ে পড়েন শোভাযাত্রায় আসা লোকজন। তাঁরাও এ দিক-ও দিক দৌড়তে শুরু করেন। অন্য দিকে, হাতিটিকে সামাল দেওয়ার চেষ্টা করতে দেখা যায় মাহুতকে।

শোভাযাত্রায় ব্যবহার করা সেই হাতি (বাঁ দিকে)। বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর দৌড় হাতির। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

শোভাযাত্রায় ব্যবহার করা সেই হাতি (বাঁ দিকে)। বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর দৌড় হাতির। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৮:২৫
Share: Save:

গুজরাতের মেহসানা জেলার ভড়ওয়ালা মন্দির কর্তৃপক্ষের তরফে শোভাযাত্রার আয়োজন করা হয়েছিল। সেই শোভাযাত্রায় একটি হাতি আনা হয়েছিল। বেশ সুন্দর করে সাজানো হয়েছিল হাতিচিকে। সেটির পিঠে বসেছিলেন মন্দিরের দুই পুরোহিত। তাঁদের যাতে রোদ না লাগে তার জন্য বিশালাকার একটি ছাতাও লাগিয়ে দেওয়া হয়েছিল।

এ পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু রাস্তার একটি জায়গায় হাতির পিঠে বসানো সেই ছাতা হঠাৎই বিদ্যুতের তারে আটকে যায়। আর তাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয় হাতিটি। বিদ্যুতের ঝটকা খেয়ে হাতি ছুটতে শুরু করে। তাতেই বেসামাল হয়ে হাতির পিঠ থেকে রাস্তায় আছড়ে পড়ে যান পুরোহিতরা। আচমকা এমন ঘটনায় হুলস্থুল পড়ে যায় শোভাযাত্রায়।

হাতির দৌড় দেখে আতঙ্কিত হয়ে পড়েন শোভাযাত্রায় আসা লোকজন। তাঁরাও এ দিক-ও দিক দৌড়তে শুরু করেন। অন্য দিকে, হাতিটিকে সামাল দেওয়ার চেষ্টা করতে দেখা যায় মাহুতকে। কিন্তু তাতেও খুব একটা কাজ হয়নি। তবে এই ঘটনায় ওই দুই পুরোহিত সামান্য আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে খবর।

ভিডিয়োটি ভাইরাল হতেই অনেকে হাতির অবস্থার কথা জানতে চেয়েছেন। সেটি সুস্থ আছে কি না, তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। অনেকে আবার শোভাযাত্রায় হাতি ব্যবহার নিয়ে আপত্তি জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

elephant Electrocuted
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE