Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Abu Dhabi

‘যে অপরাধীকে খুঁজছিলাম আপনাকে তার মতোই দেখতে!’ আবু ধাবি ভ্রমণে গিয়ে ধৃত নয়ডার ব্যবসায়ী

গত ১১ অক্টোবর দিল্লি থেকে সুইৎজারল্যান্ডের উদ্দেশে রওনা হন তাঁরা। প্রথমে তাঁরা আবু ধাবি পর্যন্ত বিমানে যান। তার পর সেখান থেকে অন্য বিমানে সুইৎজারল্যান্ডে যাওয়ার কথা ছিল।

আবু ধাবিতে গ্রেফতার ব্যবসায়ী প্রবীণ শর্মা।

আবু ধাবিতে গ্রেফতার ব্যবসায়ী প্রবীণ শর্মা।

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৭:৩৬
Share: Save:

স্ত্রীকে নিয়ে আবু ধাবিতে বেড়াতে গিয়েছিলেন নয়ডার ব্যবসায়ী প্রবীণ শর্মা। বিমানবন্দরে নামতেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। প্রবীণকে জানানো হয়, তাঁর মুখের সঙ্গে এক কুখ্যাত অপরাধীর মিল রয়েছে। তিনিই সেই অপরাধী হতে পারেন, এই সন্দেহে গ্রেফতার করা হচ্ছে।

বেড়াতে গিয়ে এমন বিড়ম্বনায় পড়তে হবে, তা কল্পনাই করতেই পারেননি প্রবীণ। তাঁকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। আর তাঁ স্ত্রী উষা শর্মাকে বিমানবন্দর থেকেই ফের ভারতে পাঠিয়ে দেওয়া হয়। স্বামী আবু ধাবিতে গ্রেফতার হয়ে জেলে বন্দি, এমন পরিস্থিতিতে ভেঙে পড়েন উষা। স্বামীকে উদ্ধারের জন্য গৌতমবুদ্ধনগর জেলা প্রশাসন, উত্তরপ্রদেশ সরকার এবং বিদেশ মন্ত্রকের দ্বারস্থ হয়েছেন।

প্রবীণের ভাই অতুল শর্মা জানিয়েছেন, দাদার স্টিল এবং সিমেন্টের ব্যবসা। আর সেই ব্যবসার সুবাদে সিমেন্ট সংস্থা স্বামী-স্ত্রীকে সুইৎজারল্যান্ড ঘুরতে যাওয়ার ব্যবস্থা করে দেয়। গত ১১ অক্টোবর দিল্লি থেকে সুইৎজারল্যান্ডের উদ্দেশে রওনা হন তাঁরা। প্রথমে তাঁরা আবু ধাবি পর্যন্ত বিমানে যান। তার পর সেখান থেকে অন্য বিমানে সুইৎজারল্যান্ডে যাওয়ার কথা ছিল। কিন্তু আবু ধাবি বিমানবন্দরে নামতেই প্রবীণ এবং তাঁর স্ত্রীকে ঘিরে ধরে পুলিশ। তার পরই তাঁকে জানানো হয় যে, আবু ধাবিতে এক কুখ্যাত অপরাধীর তল্লাশি চলছে। প্রবীণকে দেখতে হুবহু সেই অপরাধীর মতোই। আর সেই সন্দেহেই তাঁকে গ্রেফতার করা হচ্ছে।

প্রবীণের ভাই অতুল জানান, তাঁর দাদার অপরাধের কোনও রেকর্ড নেই। কোনও অভিযোগও নেই তাঁর বিরুদ্ধে। কোনও মামলাও চলছে না। আবু ধাবি পুলিশের ভুলে এখন দাদাকে জেল খাটতে হচ্ছে বলে ক্ষোভ উগরে দিয়েছেন অতুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abu Dhabi Businessman Noida arrest Criminal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE