Advertisement
০১ মে ২০২৪
Pulwama

সেই পুলওয়ামায় আবার জঙ্গি হানা! সেনাবাহিনীর সঙ্গে গুলির লড়াই চলছে, জানাল কাশ্মীর পুলিশ

কাশ্মীর পুলিশ সূত্রে খবর, পুওয়ামার লারো-পারিগাম এলাকায় পুলিশ এবং নিরাপত্তাবাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই চলছে। তবে এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই।

representational image

পুলওয়ামায় ফের সেনা-জঙ্গি গুলির লড়াই। —ছবি টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শ্রীনগর শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ২৩:২০
Share: Save:

জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় সেনা-জঙ্গি গুলির লড়াই। কাশ্মীর পুলিশ সূত্রে খবর, পুওয়ামার লারো-পারিগাম এলাকায় পুলিশ এবং নিরাপত্তাবাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই চলছে। তবে এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই।

কাশ্মীর জ়োন পুলিশ ‘এক্স’(টুইটার)-এ লিখেছে, “পুলওয়ামার লারো-পারিগাম এলাকায় গুলির লড়াই শুরু হয়েছে। পুলিশ এবং নিরাপত্তাবাহিনী ঘটনাস্থলে উপস্থিত রয়েছে।”

গত ৬ অগস্ট, জম্মু ও কাশ্মীরের রাজৌরি জেলায় বারিয়ামা এলাকায় সেনা-পুলিশ গুলির লড়াইয়ে সেনার গুলিতে মৃত্যু হয় এক জঙ্গির। তার দু’দিন আগেই অর্থাৎ ৪ অগস্ট রাজৌরির খাওয়াস অঞ্চলে সেনাবাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই চলেছিল। কুলগাম জেলায় সেনা-জঙ্গি সংঘাতের সময় জঙ্গিদের চালানো গুলিতে নিহত হয়েছিলেন তিন সেনা জওয়ান। কুলগামের হালান বনাঞ্চল এলাকায় সন্দেহজনক গতিবিধি টের পাওয়া মাত্রই ৪ অগস্ট সন্ধ্যায় সেখানে তল্লাশি অভিযান শুরু করে ভারতীয় সেনা এবং জম্মু ও কাশ্মীর পুলিশ। যৌথবাহিনী চার দিক থেকে ঘিরে নিলে জঙ্গিরা জওয়ানদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। তখনই জঙ্গিদের ছোড়া গুলিতে নিহত হন তিন সেনা জওয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pulwama
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE