Advertisement
০১ মে ২০২৪
Rape in Nagpur

কলেজ যাওয়ার পথে মহারাষ্ট্রে ইঞ্জিনিয়ারিং পড়ুয়াকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ

পুলিশের কাছে নির্যাতিতা জানিয়েছেন, রাস্তায় খুব একটা লোকজন ছিল না। তিনি যখন হেঁটে যাচ্ছিলেন, সেই সময় এক ব্যক্তি ধারালো অস্ত্র নিয়ে তাঁর পথ আটকে দাঁড়ান।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নাগপুর শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৭:৩৮
Share: Save:

কলেজ যাওয়ার পথে এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়াকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল মহারাষ্ট্রের নাগপুরে।

পুলিশ সূত্রে খবর, তরুণী বিদর্ভের বাসিন্দা। নাগপুরের একটি ইঞ্জিনিয়ারিং কলেজের পড়াশোনা করেন। প্রতি দিন বাড়ি থেকে বাসে করে কলেজে আসেন তিনি। শুক্রবারও কলেজে আসছিলেন। কলেজে যেতে হলে বাস থেকে নেমে কিছুটা হেঁটে যেতে হয়। শুক্রবারও হেঁটে যাচ্ছিলেন তরুণী।

পুলিশের কাছে নির্যাতিতা জানিয়েছেন, রাস্তায় খুব একটা লোকজন ছিল না। তিনি যখন হেঁটে যাচ্ছিলেন, সেই সময় এক ব্যক্তি ধারালো অস্ত্র নিয়ে তাঁর পথ আটকে দাঁড়ান। তার পর খুনের হুমকি দিয়ে জোর করে তুলে নিয়ে যান কলেজেরেই পাশের একটি জঙ্গলে। সেখানে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

কোনও রকমে ওই জঙ্গল থেকে রাস্তায় এসে ওঠেন তরুণী। তার পর বাড়িতে বিষয়টি জানান। বাড়ির লোক এসে তরুণীকে উদ্ধার করে নিয়ে যায়। পুলিশের কাছে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির নামে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় কিশোরী এতটাই আতঙ্কিত যে, তাঁর কাউন্সেলিং করাতে হচ্ছে। এই ঘটনা প্রসঙ্গে নাগপুরের পুলিশ কমিশনার অমিতেশ কুমার জানিয়েছেন, অভিযুক্তের কাছে ধারালো অস্ত্র ছিল। সেই অস্ত্র দিয়েই তরুণীকে ভয় দেখানো হয় বলে জানা গিয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। দ্রুত গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape Nagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE