Advertisement
২০ এপ্রিল ২০২৪
sameer wankhede

Sameer Wankhede: ‘খতম করে দেব!’ প্রাক্তন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়েকে খুনের হুমকির অভিযোগ

প্রাক্তন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়েকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল। পুলিশের দ্বারস্থ হয়েছেন সমীর। তদন্ত শুরু হয়েছে।

পুলিশের দ্বারস্থ হয়েছেন সমীর ওয়াংখেড়ে।

পুলিশের দ্বারস্থ হয়েছেন সমীর ওয়াংখেড়ে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৫:০১
Share: Save:

মাদক নিয়ন্ত্রণ বিরোধী সংস্থার (নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি) প্রাক্তন কর্তা সমীর ওয়াংখেড়েকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠল।

গত ১৪ অগস্ট ‘অ্যাম্যান’ নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে সমীরকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। টুইটারে মেসেজে লেখা হয়েছে, ‘তুমি জানো, তুমি কী করেছ। তোমাকে এ জন্য মূল্য চোকাতে হবে।’ অন্য একটি মেসেজে লেখা হয়েছে, ‘তোমাকে খতম করে দেব।’

হুমকি-বার্তা পাওয়ার পরই গুরুগ্রাম থানার দ্বারস্থ হন প্রাক্তন এনসিবি কর্তা। এফআইআর দায়ের করা হবে বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার সমীরের বয়ান রেকর্ড করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই টুইটার অ্যাকাউন্টটির ফলোয়ার্সের সংখ্যা শূন্য। হুমকি দেওয়ার উদ্দেশ্যেই ওই অ্যাকাউন্ট খোলা হয়েছে বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, গত বছর মুম্বইয়ে মাদক কারবারের বিরুদ্ধে তদন্তে নেমেছিলেন তৎকালীন এনসিবি কর্তা ওয়াংখেড়ে। মাদক কারবারের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল বলিউড অভিনেতা শাহরুখ খান-পুত্র আরিয়ানকে। যা ঘিরে তোলপাড় পড়ে গিয়েছিল দেশে। এই আবহে সমীরের বিরুদ্ধে ভুয়ো শংসাপত্র দাখিলের অভিযোগ করে শোরগোল ফেলে দিয়েছিলেন মহারাষ্ট্রের তৎকালীন মন্ত্রী নবাব মালিক। সম্প্রতি সেই মামলায় ‘ক্লিনচিট’ পেয়েছেন সমীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sameer wankhede NCB national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE