Advertisement
০৫ মে ২০২৪
Man strangles Girlfriend

প্রেমিকা অন্য পুরুষের সঙ্গে ফোনে কথা বলেন, এই সন্দেহে গলায় দড়ি পেঁচিয়ে খুন, ধৃত প্রেমিক

প্রেমিকা অন্য পুরুষের সঙ্গে ফোনে কথা বলছেন! এই সন্দেহে প্রেমিকাকে হোটেলে ডেকে পাঠিয়ে গলায় দড়ি পেঁচিয়ে তাঁকে খুন করার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ফরিদাবাদ শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৪:৪৮
Share: Save:

বছর ২৪-এর এক যুবতীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা হরিয়ানার ফরিদাবাদের একটি হোটেলে। খুনের সন্দেহে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। যুবক সন্দেহ করতেন, তাঁর প্রেমিকা ফোনে অন্য কোনও পুরুষের সঙ্গে কথা বলেন। তা থেকেই বচসা এবং খুনের ঘটনা।

ফরিদাবাদের সেক্টর ৩১ নম্বর থানার এসএইচও বীরেন্দ্র সিংহ জানিয়েছেন, গত মঙ্গলবার তিনি খবর পান হোটেল ‘লাইমস্টোন’-য়ে এক যুবতীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। দ্রুত অকুস্থলে পৌঁছে দেহ উদ্ধার করা হয়। যুবতীর মৃতদেহের পাশেই এক যুবককে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। যুবককে দেখে দৃশ্যত অসুস্থ বলে বুঝতে পারে পুলিশ। তাঁকে বাদশা খান সিভিল হাসপাতালে পাঠানো হয়। যুবতীর দেহ পাঠানো হয় ময়নাতদন্তে।

যুবক একটু সুস্থ হওয়ার পর তাঁকে জেরা করে পুলিশ জানতে পারে, ওই যুবতীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের কথা। পুলিশকে যুবক জানান, গত সাত বছর ধরে তাঁদের সম্পর্ক। সম্প্রতি যুবকের সন্দেহ হয়, তাঁর প্রেমিকা ফোনে অন্য পুরুষের সঙ্গে কথা বলছেন। এ ব্যাপারে হেস্তনেস্ত করতে গত মঙ্গলবার প্রেমিকাকে হোটেল ‘লাইমস্টোনে’ ডেকে পাঠান তিনি। প্রেমিকা হোটেলে এলে দু’জনের ঝগড়া শুরু হয়। ঝগ়ড়া চলাকালীনই প্রেমিকার গলায় দড়ি পেঁচিয়ে তাঁকে খুন করেন যুবক। এই কাজ করতে গিয়ে নিজেও আহত হন তিনি।

পুলিশ জানিয়েছে ধৃত যুবকের নাম আকাশ। তিনি ফরিদাবাদেরই শিব কলোনির বাসিন্দা। দিল্লিতে একটি বেসরকারি সংস্থায় অ্যাকাউন্ট্যান্টের কাজ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrest OYO Rooms Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE