Advertisement
০২ মে ২০২৪
Encounter in Jammu and Kashmir

জম্মু ও কাশ্মীরে গুলির লড়াই, নিহত পাঁচ জঙ্গি, চলছে তল্লাশি অভিযান

শুক্রবার ভোরে কুপওয়াড়ায় নিরাপত্তা বাহিনী সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই শুরু হয়। সেনার তরফে জানানো হয়েছে, কুপওয়াড়ার কেরান সেক্টরে নিয়ন্ত্রণরেখা বরাবর এলাকায় জঙ্গি অনুপ্রবেশ রোখা হয়েছে।

representative photo of jammu and kashmir encounter

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শ্রীনগর শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১২:০৮
Share: Save:

জম্মু ও কাশ্মীরে গুলির লড়াইয়ে নিহত ৫ জঙ্গি। শুক্রবার ভোরে কুপওয়াড়া জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই শুরু হয়। নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত হয়েছে ৫ জঙ্গি। ওই জঙ্গিরা সকলেই বিদেশি বলে জানিয়েছে কাশ্মীর জ়োন পুলিশ। এলাকায় তল্লাশি চালানো হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, উত্তর কাশ্মীরে নিয়ন্ত্রণরেখার কাছে জুমাগুন্ড এলাকায় জঙ্গিরা লুকিয়ে রয়েছে বলে গোপন সূত্রে খবর পায় নিরাপত্তা বাহিনী। তার পরেই ওই এলাকায় তল্লাশি অভিযানে নামে সেনা এবং পুলিশের যৌথ দল। সেই সময়ই গুলির লড়াই শুরু হয়।

সেনার তরফে জানানো হয়েছে, কুপওয়াড়ার কেরান সেক্টরে নিয়ন্ত্রণরেখা বরাবর এলাকায় জঙ্গি অনুপ্রবেশ রোখা হয়েছে। এলাকায় তল্লাশি চালানো হচ্ছে। চলতি মাসের ২ তারিখে রাজৌরি সেক্টরেও গুলির লড়াই হয়েছিল। সে বার নিহত হয়েছিল এক জঙ্গি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir Encounter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE