Advertisement
০৭ মে ২০২৪
set fire

পণের জন্য বধূর গায়ে আগুন, পোড়ানোর আগে ধর্ষণের অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে

পুলিশে দায়ের হওয়া অভিযোগ থেকে জানা গিয়েছে, নগদ ৫০ হাজার টাকা এবং একটি সোনার চেনের জন্য ক্রমাগত অত্যাচার করা হয়েছিল তরুণীকে।

image of fire

ছবি: প্রতিনিধিত্বমূলক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বালিয়া শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ২৩:১০
Share: Save:

পণের জন্য বধূকে পুড়িয়ে খুনের অভিযোগ। অভিযুক্ত স্বামী এবং শ্বশুর। পুলিশ জানিয়েছে, তরুণীকে পুড়িয়ে মারার আগে ধর্ষণ করেছিলেন তাঁর শ্বশুর। উত্তরপ্রদেশের বালিয়ার ঘটনা।

পুলিশ আধিকারিক মহম্মদ উসমান বলেন, ‘‘শঙ্করদয়াল চৌবে এবং তাঁর ছেলে আনন্দ চৌবেকে গ্রেফতার করা হয়েছে। আনন্দ চৌবের ২২ বছরের স্ত্রীকে পণের জন্য খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে।’’ পুলিশে দায়ের হওয়া অভিযোগ থেকে জানা গিয়েছে, নগদ ৫০ হাজার টাকা এবং একটি সোনার চেনের জন্য ক্রমাগত অত্যাচার করা হয়েছিল তরুণীকে।

পুলিশ জানিয়েছে, গত ২৫ জুন তরুণীর গায়ে তেল ঢেলে আগুন লাগানো হয়। ৩ জুলাই হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তার আগে ম্যাজিস্ট্রেটের সামনে হাসপাতালে নিজের বয়না রেকর্ড করেন তরুণী। পুলিশ জানিয়েছে, গায়ে আগুন ধরানোর আগে তাঁর শ্বশুর তাঁকে ধর্ষণ করেছেন। অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

set fire Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE