×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৯ মে ২০২১ ই-পেপার

কোভিড আক্রান্ত মহিলাকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ওয়ার্ড বয়

সংবাদ সংস্থা
গ্বালিয়র ১৯ এপ্রিল ২০২১ ১১:৩৪
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোভিড নিরাময় কেন্দ্রে রয়েছেন ৫০ বছরের এক মহিলা। অক্সিজেনের সাহায্যও নিচ্ছেন তিনি। অভিযোগ, এই পরিস্থিতিতেই তাঁকে ধর্ষণের চেষ্টা করেছেন কোভিড নিরাময় কেন্দ্রের ওয়ার্ড বয়। রবিবার মধ্যপ্রদেশের গ্বালিয়রে ঘটেছে এই ঘটনা। মহিলা রোগীকে যৌন হেনস্থার অভিযোগে ওই ওয়ার্ড বয়কে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এক অফিসার।

করোনার দ্বিতীয় ঢেউয়ে ইতিমধ্যেই বেসামাল মধ্যপ্রদেশ। দৈনিক আক্রান্তের সংখ্যা সেখানে ১০ হাজার পার করছে। সেখানকার অধিকাংশ হাসপাতালের শয্যা খালি নেই। তাই বিভিন্ন হোটেলকেও পরিণত করা হচ্ছে কোভিড নিরাময় কেন্দ্রে। এ রকমই একটি হোটেলে ভর্তি রয়েছেন নির্যাতিতা ওই মহিলা। পুলিশে করা অভিযোগে তিনি জানিয়েছেন শনিবার রাতে তাঁকে দু’বার হেনস্থা করার চেষ্টা করেন অভিযুক্ত ওয়ার্ড বয়। ওই মহিলা পরিবারের লোককে বিষয়টি জানাতেই সেখান থেকে পালিয়ে যান অভিযুক্ত।

বিষয়টি নিয়ে মহিলার ছেলে থানায় এফআইআর দায়ের করেন। তার পরই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। সেখানকার পুলিশ সুপার জানিয়েছেন, অভিযুক্ত যুবকের নাম বিবেক লোধি। মহিলার অভিযোগের তদন্ত করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। গত বছর কোভিড সংক্রমণ যখন শিখরে উঠেছিল, সে সময় উত্তরপ্রদেশের সরকারি হাসপাতাল থেকে এ রকম বেশ কয়েকটি অভিযোগ সামনে এসেছিল।

Advertisement
Advertisement